প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

শনিবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, ১৩ মার্চ ২০২০

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মীন। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও বৃহস্পতি। ১৪ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর বুধের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যাঃ ৫, ১৪, ২৩। আপনার শুভ বর্ণঃ হলুদ ও সবুজ । শুভ গ্রহ ও বারঃ বুধ ও বৃহস্পতি। শুভ রত্নঃ পান্না ও পোখরাজ। আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তিরা হলেনঃ বিজ্ঞাণী এলবার্ট আইনস্টাইন, অভিনেতা আমির খান, পরিচালক রোহিত শেট্টি, এলগরনন ব্ল্যাকউড প্রমুখ। আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য হলুদ ও সবুজ রং সৌভাগ্য বয়ে আনবে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ১০:১৯-১:২৭, রাত: ৮:৩৬ – ১১:০৩, ১২:৪১-২:১৯ এর মধ্যে। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র তুলা রাশিতে, দুপর: ১:০৪ বৃশ্চিক রাশিতে অবস্থান করবে। ৫মী তিথি দুপর ১২:৫৩ থেকে ৬ষ্ঠী চলবে। আজকের দিনের নিষিদ্ধ খাদ্য: আজ দুপর: ১২:৫৩ পর্যন্ত বেল পরে নিমের কোনো ঔষধ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি মধুময় হয়ে থাকবে। জীবন সাথীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। ব্যবসায়ীদের দিনটি বকেয়া বিল আদায়ের জন্য বলবান। দুপরের পর থেকে সময় ভালো যাবে না। কোনো আত্মীয়র অসুস্থতা বা মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে পুলিশী হয়রাণির আশঙ্কা প্রবল।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি চাকরিজীবীদের জন্য ভালো যাবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্য পাওয়ার সম্ভাবনা। ব্যবসা বাণিজ্যে কারো উপর অহেতুক বিরক্ত না হওয়াই ভালো। বয়স্কদের শরীর স্বাস্থ্য দূর্বল থাকতে পারে। দুপরের পর ব্যবসায়ীক ক্ষেত্রে কিছু অগ্রগতি আশা করা যায়। অংশিদারী কাজে কিছু অগ্রগতি।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি খুব ভালো যাবে। প্রেমিক প্রেমিকাদের দেখা সাক্ষাৎ হওয়ার সুযোগ আসবে। পরীক্ষার্থীদের পড়াশোনায় মনযোগি হতে হবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের সুযোগ বৃদ্ধি পাবে। দুপরের পর কর্মস্থলে কোনো সহকর্মী বিরোধের আশঙ্কা। অণৈতিক কাজের জন্য শাস্তি পেতে পারেন। শরীর ভালো যাবে না।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। সাংসারিক বিষয়ে আত্মীয়দের সাহায্য পাওয়ার সম্ভাবনা। তরুন তরুনীদের যানবাহন লাভের যোগ প্রবল। জমি ভূমি আবাসন সংক্রান্ত কাজে সাফল্য আসবে। দুপর থেকে বিদ্যার্থীদের পড়াশোনায় অমনযোগিতা দেখা দেবে। প্রেমের ক্ষেত্রে জটিলতা বৃদ্ধির আশঙ্কা।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ব্যবসায়ীক যোগাযোগের জন্য উত্তম। ভাই বোনের জন্য অর্থ ব্যয় করতে হবে। প্রতিবেশীর সাথে সম্পর্কের উন্নতি হবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেয়ে যাবেন। দুপর থেকে প্রত্যাশিত কাজে বাধা বিপত্তি দেখা দেবে। সাংসারিক বিষয় নিয়ে কোনো আত্মীয়র সাথে মনমালিন্য হওয়ার আশঙ্কা।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সকাল সকালই কিছু বকেয়া অর্থ আদায় হতে পারে। ব্যবসায়ীদের বেচাকেনা বৃদ্ধি পাবে। দুপর থেকে ব্যবসায়ীক যোগাযোগে কিছু বাধা বিপত্তি দেখা দিতে পারে। ছোট ভাই বোনের কোনো বিপদে এগিয়ে যেতে হতে পারে। অনলাইন কেনা বেচায় কিছু লাভের আশা করতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আপনার সম্মান মর্যাদা ও প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। দুপরের পর থেকে আয় রোজগারে কিছু বাধা বিপত্তি দেখা দেবে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা লোকশানের কবলে পড়তে পারেন। সঞ্চয়ের ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রবাসীদের আয় উন্নতি বৃদ্ধি পাবে। ব্যবসা বাণিজ্যের জন্য দূরে কোথাও যাত্রার সুযোগ আসতে পারে। দুপরের পর থেকে সময় ভালো যাবে। তবে মানসিক অস্থিরতায় ভুগতে পারেন। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পেতে পারে। অসুস্থদের শারীরিক অবস্থার অগ্রগতি আশা করা যায়।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার বকেয়া বিল বেতন আদায়ের যোগ প্রবল। ব্যবসায়ীদের ভালো আয় রোজগারের সুযোগ আসবে। ঠিকাদারি ও কন্ট্রাকটারী বাণিজ্যে কিছু রাজনৈতিক সাহায্য প্রয়োজন হবে। দুপরের পর সময় ব্যয় বহুল থাকবে। দৈনন্দিন ব্যয় বৃদ্ধি পেতে পারে। বিদেশ যাত্রার ক্ষেত্রে কোনো বাধার সম্মূখীণ হতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি কর্ম ক্ষেত্রে সাফল্যের। বেসরকারী চাকুরেদের আয় রোজগার বৃদ্ধি পাবে। পদস্ত কর্মকর্তার সু নজরে পড়তে পারন। পিতার জন্য কিছু অর্থ ব্যয় করার সম্ভাবনা। দুপর থেকে বকেয়া টাকা আদায় এর জন্য তাগাদা দিন। বন্ধুর সাহায্য সহযোগিতা পেতে পারেন। বাড়তি আয়ের সুযোগ পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার ভাগ্য সহায় হবে। কোনো ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে হতে পারে। বিদেশ থেকে কিছু টাকা পেতে পারেন। জীবীকার জন্য বা উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। দুপর থেকে কর্ম সংক্রান্ত জটিলতায় পড়তে পারেন। পদস্ত কর্মকর্তার কোনো ব্যক্তিগত কাজ না করার কারনে রোষানলে পুড়তে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। বাড়িতে কোনো পাওনাদারের আগমন হতে চলেছে। পুলিশী গ্রেফতার বা হয়রানির আশঙ্কা প্রবল। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সতর্ক হতে হবে। দুপর থেকে ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নিতে পারেন। সাংসারিক বিষয়ে পিতার সাহায্য লাভ। শিক্ষক ও গবেষকদের কাজে কর্মে বাধা দেখা দেবে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: