প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

শনিবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, ২৯ মে ২০২০

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও বৃহস্পতি। ৩০ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর বৃহস্পতির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যাঃ ৩,১২,২১,৩০। আপনার শুভ বর্ণঃ সবুজ ও হলুদ। শুভ গ্রহ ও বারঃ বুধ ও বৃহস্পতি। শুভ রত্ন : পান্না ও পোখরাজ। আজকের দিনের শুভ বর্ণঃ আজ সবুজ ও হলুদ বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়ঃ জ্যোতিষ শাস্ত্রানুসারে শুভ সময় হলো: সকাল: ৯:৫৩-১২:৩৪, বিকাল: ৪:০৮-৬:৪৪ রাত: ৭:৩৪-৮:১৪, ১১:৪৬-১:৫২ এর মধ্যে। যে খাদ্য দ্রব্য পরিত্যাজ্যঃ জ্যোতিষ শাস্ত্র অনুসারে বিকাল: ৫:২৬ পর্যন্ত নারকেল পরে লাউ খাওয়া নিষেধ। চন্দ্রাবস্থানঃ আজ চন্দ্র সিংহ রাশিতে অবস্থান করবে। ৮মী তিথি বিকাল: ৫:২৬ পর্যন্ত পরে ৯মী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি প্রেম ও রোমান্সে অগ্রগতির। সন্তানের সাথে ভালো আচরন করার করনে তার মানসিক বিকাশ তরাম্বিত হবে। অভিনয় শিল্পী ও সঙ্গীত শিল্পীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। শিল্পীদের শিল্পকম অনলাইনে বিক্রয়ের চেষ্টা করলে সফলতা আসবে। খেলোয়াড়দের নুতন কোনো চুক্তি স্বাক্ষরিত হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক কাজে অগ্রগতির। আত্মীয়দের সাহায্য পেতে পারেন। জমি ভূমি আবাসন সংক্রান্ত কাজের প্রচেষ্টায় সফলতা আসবে। ব্যবসায়ীক প্রত্যাশা পূরণ হওয়াতে আর্থিক দুশ্চিন্তার কিছু অবশান আশা করতে পারেন। কর্মস্থলে আপনার নিয়মানুবর্তিতা ও পেশাদারিত্বর জন্য সম্মানিত হবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার জন্য দিনটি বৈদেশিক যোগাযোগে সফলতার। মিডিয়াকর্মী সাংবাদিক ও প্রকাশকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের জন্য কিছু অর্থ ব্যয় করতে হবে। রেডিমেট গার্মেন্টস ব্যবসায়ীরা ভালো বেচাকেনা আশা করতে পারেন। প্রতিবেশীর সাহায্য সহযোগিতা লাভের যোগ।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি বকেয়া টাকা আদায়ের। খুচরা পাইকারী ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে। সাংসারিক বিষয়ে জীবন সাথীর সাহায্য পাবেন। খাদ্য দ্রব্য ও ফলমূল ব্যবসায় ভালো লাভ হবে। শ্যালক শ্যালিকার বিবাহের কথাবার্তায় আশানুরুপ অগ্রগতি হবে। হোটেল মোটেল ও রেস্তোরা ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধির যোগ।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আপনার মানসিক শক্তি বৃদ্ধি পাবে। সাংসারিক বিষয় নিয়ে চলতে থাকা সমস্যার সমাধান হতে পারে। কর্মস্থলে যোগদানের প্রচেষ্টায় ব্যস্ত হতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। ব্যবসায়িদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। তবে কর্মস্থলে যোগদানের তাড়ায় ব্যস্ত থাকতে পারেন। সীমিত আকারে যানবাহন চলাচলের কারনে যাত্রাপথে ভোগান্তি বাড়তে পারে। ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা অণৈতিক কাজ কর্ম থেকে বিরত থাকার চেষ্টা করুন। কারো সাথে ঝুঁকিপূর্ণ লেনদেন না করাই ভালো।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আয় রোজগারের সুযোগ বৃদ্ধি পাবে। দোকানদারদের ঈদ পরবর্তি বেচাকেনা ধীরে ধীরে জমতে শুরু করবে। বন্ধুদের সাহায্য পেতে পারেন। আয় রোজগারের ক্ষেত্রে বড় ভাই বোনের সহযোগিতা আশা করা যায়। চাকুরেদের বকেয়া বিল আদায় করতে চেষ্টা করতে হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি কর্ম ক্ষেত্রে ব্যস্ত থাকার। একক ব্যবসায়ীক প্রতিষ্ঠানের প্রোপাইটাররা কিছু ব্যবসায়ীক কেনাকাটায় ব্যস্ত থাকতে পারেন। সাংসারিক ক্ষেত্রে পিতার পরামর্শ কাজে আসবে। মাতার শরীর স্বাস্থ্য ভোগাতে পারে। বেসরকারী চাকুরেদের কর্মস্থলে যোগদানের চেষ্টায় ফিরতে হতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগের জন্য ভালো। আমদানী রপ্তানী সংযুক্ত লজেষ্টিক এর ব্যবসায় ভালো আয় রোজগার হবে। বিদেশ থেকে নুতন অর্ডার পেতে পারেন। ধর্মীয় ও অতিন্দ্রীয় বিষয়ের প্রতি আগ্রহ বৃদ্ধির যোগ। কোনো শিক্ষকের সাহায্যে পড়াশোনায় অগ্রগতি হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। দূর্ঘটনা ও সংক্রামক ব্যাধি থেকে সতর্ক হতে হবে। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের আশানুরুপ আয় রোজগার হতে থাকবে। পাওনাদারের টাকা দেওয়ার তারিখ অতিক্রান্ত হওয়াতে পাওনাদারের সাথে কিছু বিবাদে জড়িয়ে পড়তে পারেন। ঝুঁকিপূর্ণ কাজে সতর্ক থাকতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ী ও একক ব্যক্তিমালিকানা প্রতিষ্ঠানের কর্মচাঞ্চল্য ফিরে আসবে। জীবন সাথীর সহায্য আপনার কাজকে উৎসাহ দেবে। ব্যবসায়ীক লেনদেনে সতর্ক থাকবেন। কারো উপর বেশী নির্ভর করা ঠিক নয়। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখতে সদয়পূর্ণ আচরন প্রয়োজন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য কিছুটা ভোগালেও মানসিক জোর অব্যাহত থাকবে। কাজের লোক বা কর্মচারীদের কাজে যোগদানের জন্য কিছু আগ্রীম অর্থ দেওয়ার প্রয়োজন হয়ে পড়তে পারে। আর্থিক অনিশ্চয়তা থাকলেও ব্যবসায়ীক কাজে অগ্রগতি হবে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: