প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শাকিব হচ্ছেন ‘বাকের ভাই’!

   
প্রকাশিত: ৯:৩১ পূর্বাহ্ণ, ২৮ ফেব্রুয়ারি ২০২০

বারেক ভাইকে সবাই এক না‌মে চে‌নেন। নব্বই দশকের তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘কোথাও কেউ নেই’-এর বাকের ভাই আজও তুমুল জন‌প্রিয়। নতুন খবর হ‌লো এবার সেই চ‌রি‌ত্রের না‌মে চল‌চ্চিত্র নির্মাণ কর‌তে যা‌চ্ছেন পরিচালক ওয়াজেদ আলী সুমন। কে হবে ২০২০ সালের বাকের ভাই তা নিয়ে চলছে জম্পেশ গবেষণা। চরিত্রটিতে কে অভিনয় করছেন সেটা এখনই জানাতে নারাজ পরিচালক। দুই একদিনের মধ্যেই খোলাসা করা হবে বিষয়টি।

তবে ঘনিষ্ঠ সূত্রের বরাতে জানা গেছে, বাকের ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান। এই তথ্যের সত্যতা এখনো ঘোষণা করতে নারাজ পরিচলক। বললেন, ‌‌‌‘কে অভিনয় করছেন সেটা কদিন পরই জানতে পারবেন সবাই। এখনও কাউকে চূড়ান্ত করা হয়নি।’ তবে ছবিটির নাম ‘বাকের ভাই’ থাকবে বলেই জানালেন নির্মাতা।

এদিকে ২৫ ফেব্রুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে ‘বাকের ভাই’ নামটি নিবন্ধন করা হয়েছে বলে এফডিসিতে খবর নিয়ে জানা গেছে। ছবিটি নিয়ে শাকিব খানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এমন একটি চরিত্রে কাজ করতে পারলে আমার জন্যও গর্বের। তবে শাকিব খান এখনও ছবিটিতে চুক্তিবদ্ধ হননি বলেই জানান।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: