প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফরমান আলী

টাঙ্গাইল প্রতিনিধি

শান্তিপূর্ণ পৌর নির্বাচন শীর্ষক আলোচনা সভা

   
প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ, ২৮ নভেম্বর ২০২০

টাঙ্গাইলের ভূঞাপুরে ‘শান্তিপূর্ণ পৌর নির্বাচন ও আমাদের প্রত্যাশা’ শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ নভেম্বর) সকাল ১১টায় পিস ফেসিলিটেটর গ্রুপ (পিএফজি) উদ্যোগে ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন ফর ইলেকটোরাল সিস্টেম (আই.এফ.ই.এস) সহযোগিতায় উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের সামনে এ অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনায় উপস্থিত ছিলেন, সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর উপজেলা শাখার সভাপতি মির্জা মহীউদ্দিন আহম্মেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নূর-মিনি, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদল, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিনহাজ উদ্দিন, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ্আলম প্রামাণিক, সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর উপজেলা শাখার সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্ত, ভূঞাপুর থানা (তদন্ত) কর্মকর্তা এনামুল হক চৌধুরী প্রমুখ।

এ সময় আলোচনা সভা অনুষ্ঠানে স্থানীয় পৌর নির্বাচন সুষ্ঠ সুন্দর ও পৌরবাসীর প্রত্যাশা বিষয়ক নানামুখী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেয় স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, জনপ্রতিনিধি, বিভিন্ন দলের পৌর কাউন্সিলর ও সম্ভাব্য প্রার্থীসহ নানা শ্রেণি পেশার মানুষ।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: