প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শাবনূরকে ‘থার্ড ক্লাস’ মেয়ে বললেন সালমান শাহের মা

   
প্রকাশিত: ৯:৫০ অপরাহ্ণ, ২৮ ফেব্রুয়ারি ২০২০

প্রয়াত নায়ক সালমান শাহ’র মৃ’ত্যু নিয়ে রহস্যের সমাপ্তি এখনো হয়নি। সম্প্রতি পিবিআই নতুন তদন্ত প্রতিবেদন প্রকাশ করেছে। এই তদন্ত প্রতিবেদন জানিয়েছে, সালমান শাহ আ’ত্মহ’ত্যা করেছিলেন। তাকে কেউ হ’ত্যা করেনি। পিবিআই জানিয়েছে, শাবনূরের সঙ্গে সালমানের প্রেম, স্ত্রী সামিরার সঙ্গে সালমানের দাম্পত্য কলহ, মা নীলা চৌধুরীর সঙ্গে নানা ঝামেলাসহ বেশ কিছু কারণে সালমান শাহ আ’ত্মহ’ত্যা করেছেন। এদিকে পিবিআইয়ের তদন্ত প্রতিবেদন প্রকাশের পর থেকেই সালমানের পরিবার, সালমানের স্ত্রী সামিরা ও চিত্রনায়িকা শাবনূরের পক্ষ থেকে ভিন্ন ভিন্ন প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে। এরই ধারাবাহিকতায় শাবনূরকে ‘থার্ড ক্লাস মেয়ে’ উল্লেখ করে বক্তব্য দিয়েছেন সালমানের মা নীলা চৌধুরী।

সম্প্রতি একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে নীলা চৌধুরী বলেন, ‘শাবনূর একটা থার্ড ক্লাস মেয়ে। ও তো সিনেমা করে উঠে গেল। আর কী আছে ওর? নায়িকাদের কোনো স্ট্যাটাস থাকে নাকি?’ নীলা চৌধুরীর এমন বক্তব্যের পরপরই সে খবর পৌঁছে গেছে সিডনিতে অবস্থানকারী শাবনূরের কাছে। শাবনূর গণমাধ্যমের কাছে ক্ষোভ জানিয়েছেন। নীলা চৌধুরীর বক্তব্যে ক্ষুব্ধ শাবনূর বলেছেন, ‘আন্টির এ ধরনের কথা বলার কোনো অধিকার নেই। তিনি আমার পরিবার সম্পর্কে না জেনে এভাবে কথা বলতে পারেন না। তার এই কথা প্রত্যাহার করতে হবে।’

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: