প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শারীরিক কষ্টের পাশাপাশি মানসিক যন্ত্রণায় থাকতে হয়: রবি চৌধুরী

   
প্রকাশিত: ৫:৫৪ অপরাহ্ণ, ১৫ আগস্ট ২০২০

ছবি: ফাইলফটো

জনপ্রিয় সঙ্গীতশিল্পী রবি চৌধুরী করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি ছিলেন। সুস্থ হয়ে এখন নিজ বাসাতেই রয়েছেন। তিনি বলেন, আল্লাহ তাকে নতুন জীবন দিয়েছেন। প্রায় তিন সপ্তাহ হাসপাতালে থাকার পর সুস্থ হয়ে বাসায় ফিরেছেন এ সংগীত শিল্পী। করোনা ভাইরাস থেকে সেরে উঠে বাসায় ফিরেই এ শিল্পী জানান, আঠারো দিন মৃত্যুর কাছাকাছি ছিলাম। খুব কাছে থেকে দেখেছি মৃত্যুকে। প্রায় সময় আমার মনে হয়েছে এটাই আমার বুঝি শেষ নিঃশ্বাস। আল্লাহর অশেষ রহমতে সুস্থতা পেয়েছি। আর জীবন ফিরে পাওয়ায় নতুন মানুষের সেবা করে যাবেন তিনি।

রবি চৌধুরী বলেন, একদিকে করোনায় আক্রান্ত আর অন্যদিকে নিউমোনিয়ার কারণে মারাত্মক শ্বাসকষ্ট। সবমিলিয়ে আমার শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে যাওয়ার মতো অবস্থায় ছিল। সে সময় প্রায় প্রায় মনেই হয়েছে এই বুঝি পৃথিবীকে বিদায় জানাতে হবে। সর্বপরি আল্লাহর অশেষ কৃপায় ফিরেছি।

তিনি আরও বলেন, করোনায় আক্রান্ত হলে শারীরিক কষ্টের পাশাপাশি কি পরিমাণ যে মানসিক যন্ত্রণায় থাকতে হয় তা ভাষায় প্রকাশ করতে পারবো না। দোয়া করি এ ভাইরাস থেকে যেন আল্লাহ সবাইকে হেফাজত করেন। এই দুঃসময়ে যারা পাশে থেকেছেন, নিয়মিত খোঁজ খবর নিয়েছেন তাদের সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এ শিল্পী।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: