প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শাহনূরের বাসায় চাল ডাল পাঠাল শিল্পী সমিতি

   
প্রকাশিত: ১০:১৯ পূর্বাহ্ণ, ৮ এপ্রিল ২০২০

টানা ২১ দিন বাসায় অবস্থান করার ফলে চিত্রনায়িকা শাহনূরের বাসায় খাদ্য সংকট তৈরি হয়। গতকাল মঙ্গলবার (৭ এপ্রিল) এ সংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশ করে দেশের একটি অনলাইন নিউজপোর্টাল। খবরটি প্রকাশের পর নজরে আসে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নেতৃবৃন্দের। এরপর তাৎক্ষণিকভাবে শাহনূরের বাসায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী পাঠান তারা।

শাবনূরের বাসায় চাল, ডাল, চিনি, তেল, সাবানসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন শাবনূর নিজেই। তিনি বলেন, ‘এমন ঘটনায় সত্যি অবাক হয়েছি। ধন্যবাদ শিল্পী সমিতির বর্তমান কেবিনেটকে।’ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান সেই অনলাইনকে বলেন, ‘আজ দুপুরে প্রকাশিত এক প্রতিবেদন পড়ে জানতে পারি, শাহনূরের বাসায় খাদ্য সংকট। এরপর তার বাসায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্য পাঠাই। তবে এটা অন্যকোনো কারণে না। এই সংকটময় সময়ে বাসা থেকে বের হতে পারছেন না বলেই তার বাসায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্য পাঠিয়েছি।’ এর আগে শাহনূর বলেন, ‘টানা ২১ দিন বাসা থেকে বের হচ্ছি না। বাসায় খাবার মজুদ করিনি। এখন বাসার খাবার শেষ।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: