প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

শাহেদকে ধরতে সাতক্ষীরায় অভিযান শুরু

   
প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ, ১৪ জুলাই ২০২০

ছবি: ইন্টারনেট

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান ও করোনার টেস্ট রিপোর্ট জালিয়াতিসহ একাধিক অপকর্মের হোতা শাহেদ করিমকে ধরতে সাতক্ষীরায় পুলিশ-বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক তৎপরতা চলছে। মঙ্গলবার (১৪ জুলাই) ভোর থেকে এ অভিযান শুরু হয়েছে। জানা গেছে, সাতক্ষীরা সীমান্ত দিয়ে যেন সে ভারতে পালিয়ে যেতে না পারে সেজন্য চলছে চিরুনি তল্লাশি অভিযান। জেলা পুলিশ সীমান্তে যাওয়ার পথে বিভিন্ন গাড়িতে তল্লাশি চালিয়ে যাচ্ছে। একই সাথে সীমান্ত রক্ষী বাহিনী -বিজিবির পক্ষে সীমান্তে টহল জোরদার করা হয়েছে। গোয়েন্দা নজরদারি জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৬, সাতক্ষীরা ক্যাম্প কমান্ডার সিনিয়র এএসপি বজলুর রহমান।

সন্দেহজনক মাইক্রোবাস- প্রাইভেটকার তল্লাশি করা হচ্ছে। কোনভাবে শাহেদ ভারতে পালিয়ে যেতে না পারে সেজন্য এ অভিযান চলছে বলে জানান সাতক্ষীরা সদর থানার ইটাগাছা ফাঁড়ির ইনচার্জ ইন্সেপেক্টর ফরিদ। এদিকে সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, সাতক্ষীরা শহরস্থ কামালনগরের একটি ফ্ল্যাটে গতরাতে অভিযান চালানো হয়েছে, যেখানে শাহেদ করিম সাতক্ষীরা অবস্থানকালে থাকতো। তাছাড়া তার বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় একটি ঢাকা যুগ্ম জজ ১ম আদালতের সিআর ১৪৮৮ নং মামলার সাজা পাওয়া ওয়ারেন্ট পেন্ডিং রয়েছে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: