প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শিক্ষার্থীদের সংবর্ধনা দিল ‘ঢাকাস্থ করপাড়া ইউনিয়ন ছাত্রছাত্রী কল্যাণ পরিষদ’

১১ জুন ২০১৯, ৫:০২:৫৯

ছবি: সংগৃহীত

লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়নের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে ছাত্রছাত্রীদের উন্নয়নমূলক স্বেচ্ছাসেবী সংগঠন ‘ঢাকাস্থ করপাড়া ইউনিয়ন ছাত্রছাত্রী কল্যাণ পরিষদ’। চলতি বছর অনুষ্ঠিত মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের এ সংবর্ধনা দেওয়া হয়েছে।

সম্প্রতি করপাড়া ইউনিয়নের গাজীপুর উচ্চ বিদ্যালয়ে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও রাজধানীর তিতুমীর কলেজের মেধাবী শিক্ষার্থী রেদওয়ান উদ্দিন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সংগঠনটির সাধারণ সম্পাদক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী ইয়াছিন আরাফাত প্লাবন, সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসেন রবিন, সহদপ্তর সম্পাদক আল-আমিন, ছাত্রছাত্রী বিষয়ক সম্পাদক রাফি উদ্দিন, সহছাত্রছাত্রী বিষয়ক সম্পাদক রেদোয়ান হোসেন, প্রকাশনা সম্পাদক আরমান পাটোয়ারি, নিবার্হী সদস্য গোলাম রাব্বানি, মেহেদী হাসান, রাসেল হোসেন, শাহাদাৎ হোসেন সাকিব, ইলিয়াস হোসাইন, আল-হাবিব, নাহিদুল ইসলাম, নিয়াজ রহমান, রাশেদুল ইসলাম, সাকিল হোসেন প্রমুখ।

উল্লেখ্য, শিক্ষার নৈতিক উৎকর্ষ সাধন এবং শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভা ও মেধা বিকাশের দৃঢ় প্রত্যয় নিয়ে ২০১৮ সালে ‘ঢাকাস্থ করপাড়া ইউনিয়ন ছাত্রছাত্রী কল্যাণ পরিষদ’ আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে। প্রতিষ্ঠালগ্ন থেকেই শিক্ষার্থীদের কল্যাণে বিভিন্ন কর্মসূচির আয়োজন করে আসছে সংগঠনটি। তারই ধারাবাহিকতায় ২০১৯ সালে অনুষ্ঠিত এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের এ সংবর্ধনা দেওয়া হয়েছে।

বিডি২৪লাইভ/টিএএফ

টিএএফ/এসইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: