প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফরমান শেখ

টাঙ্গাইল প্রতিনিধি

শিক্ষার মান ও উন্নয়নে কাজ করব: হুমায়ন

   
প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ, ২২ অক্টোবর ২০২০

শিক্ষার মান উন্নত ও বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নে আমরা কাজ করব। এলাকায় অনেক দরিদ্র পরিবার রয়েছে, যাদের সন্তান অর্থাভাবে শিক্ষার আলো থেকে বঞ্চিত হচ্ছে। তারা যেন অকালে ঝড়ে না যায় সেদিকেও আমাদের দৃষ্টি থাকবে। বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও আমরা অভিভাবক প্রতিনিধিরা মিলে আমাদের শিক্ষা প্রতিষ্ঠানকে একটি উন্নত ও আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান গড়তে তুলব।

টাঙ্গাইলের ভূঞাপুরে ৪৩ নং কয়েড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা ও ব্যবস্থাপনা কমিটির অভিভাবক প্রতিনিধি নির্বাচনের ফলাফল সন্ধ্যায় ঘোষণা শেষে বিপুল ভোটে বিজয়ী মো. হুমায়ন কবির প্যানেলের প্রধান ও নব-নির্বাচিত অভিভাবক প্রতিনিধি মো. হুমায়ন কবির এসব কথা বলেন।

এদিকে, আনন্দ ও উৎসবমুখর পরিবেশে গত বুধবার সকাল ৯টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। ভোট গণনা শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন, প্রিজাইডিং অফিসার ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা শাহ্ জামাল। এরআগে নির্বাচনের তফসিল ঘোষণার পর দুই প্যানেলের ৮ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ৮জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করার সুযোগ পায়। এতে ৪ জন প্রার্থী নির্বাচিত হয়।

নির্বাচন কমিশন সূত্র জানায়- এ নির্বাচনে হুয়ামন কবির প্যানেল বিপুল ভোটে জয়লাভ করেন আর তাদের প্রতিদ্বন্দ্বিত মো. মান্নান শেখ প্যানেল পরাজিত হয়। বিজয়ী প্রার্থীরা হলেন- প্যানেল প্রধান মো. হুমায়ন কবির (চেয়ার) প্রতীক ৩৬৩ ভোট, সাজেদা বেগম (মাছ) প্রতীক ৩২৮ ভোট, মিথিলা আকন্দ (টিয়া পাখি) প্রতীক ৩১২ ভোট ও মো. লিয়াকত আলী সিদ্দিকী (মোরগ) প্রতীকে ২৯২ ভোট পেয়ে জয়লাভ করেছেন।

কয়েড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা আফরোজা সুলতানা বলেন- ‘সুষ্ঠ-সুন্দর পরিবেশে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে’। উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা ও নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও শাহ্ জামাল বলেন- ‘নির্বাচনে কোন ধরণের কারচুপি বা বিশৃঙ্খলা হয়নি। সুন্দর ও অবাধ নির্বাচন হয়েছে। এ নির্বাচনে মো. হুমায়ন কবির প্যানেল বিপুল ভোটে জয় লাভ করেছেন’।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহনেওয়াজ পারভীন বলেন- সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করা হয়েছে। এ নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর পুলিশ সদস্য, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, স্থানীয় জনপ্রতিধিসহ অন্যান্যরা সহযোগিতা করেছেন। আশা করছি নির্বাচিত প্যানেল বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিভিন্ন সহযোগিতা ও বিদ্যালয় উন্নয়নে ভূমিকা রাখবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: