প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট

শিক্ষা বোর্ড মডেল স্কুলকে হারিয়ে চ্যাম্পিয়ন লোকনাথ স্কুল

   
প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ণ, ২৬ জানুয়ারি ২০২০

শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজকে ১৬ রানে পরাজিত করে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে লোকনাথ উচ্চ বিদ্যালয়। রবিবার (২৬ জানুয়ারি) মহিলা ক্রীড় কমপ্লেক্স মাঠে বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

টস জিতে বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ লোকনাথ উচ্চ বিদ্যালয়কে ব্যাট করা আমন্ত্রন জানালে তারা ১৯.৪ ওভারে ১২২ রানে অলআউট হয়ে যায়। দলের পক্ষে নূর ৪২ ও রিমন ২১ রান করে।

বিপক্ষ দলের তারেক ২৫ রানে ৪ ও তুসমিত ১৭ রানে ৩ উইকেট লাভ করে। ১২৩ রানের জয়ের লক্ষে ব্যাট করতে নেমে লোকনাথের শক্তিশালী বোলিং এর মুখে শিক্ষা র্বোড মডেল স্কুল এন্ড কলেজ ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১০৬ রান তুলতে সক্ষম হয়। দলের পক্ষে নাবিদ ১৬ ও বর্ণ ১৪ রান করেন। বিপক্ষ দলের পারভেজ ১৩ রানে ৩ ও নূর ২০ রানে ২ উইকেট নেয়।

খেলা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামন লিটন চ্যাম্পিয়ন লোকনাথ উচ্চ বিদ্যালয়ে খেলোয়াড়দের ট্রফি ও দেড় টন ওজনের একটি এসি এবং শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজকে রানার্স আপ ট্রফি ও একটি ৪২ ইঞ্চি এলইডি টিভি তুলেদেন। এসময় উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্ণামেন্টে আহবায়ক খালেদ মাসুদ পাইলট।

১৫টি উইকেটে নিয়ে হাজি মুহাম্মদ মহসিন উচ্চ বিদ্যালয়ের তরিকুল ইসলাম জয়ের হাতে ক্রেস্টে তুলেদেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার সাইফুল্লাহ খান জেম।

২টি সেঞ্চুরীসহ ৪৬৪ রান করে সেরা ব্যাটসম্যান মাইনুলের হাতে ক্রেস্ট তুলেদেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার শাহনেওয়াজ শহীদ সানু।

১৫ উইকেট ১৩৩ রান করে ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হন হাজি মুহাম্মদ মহসিন উচ্চ বিদ্যালয়ের খেলোয়ার তরিকুল ইসলাম জয়। তার হাতে ক্রেস্ট তুলে দেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট এবং ওয়ালটনের পক্ষ থেকে ল্যাপটপ তুলে দেন এডিশনাল ডিরেক্টর, ক্রিয়েটিভ এন্ড পাবলিকেশন মার্কেটিং মো. রবিউল ইসলাম মিল্টন।

৪২ রান ২ উইকেট নেওয়া ম্যান অফ দ্যা ফাইনারের ক্রেস্ট লোকনাথে নূর এর হাতে ক্রেস্ট তুলে দেন রাসিক ক্রীড় স্থায়ী কমিটি আহবায়ক ও ১৩ নং ওভার্ড কাউন্সিলার আব্দুল মমিন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: