প্রচ্ছদ / জবস / বিস্তারিত

এম শরীফ আহমেদ

ভোলা প্রতিনিধি

শিক্ষিত বেকারদের জন্য সু-খবর, চাঁদপুরে রয়েছে চাকরির সুযোগ

   
প্রকাশিত: ৫:২০ অপরাহ্ণ, ২০ জুন ২০১৯

চাঁদপুর ওয়ারলেছ বাজার কেন্দ্রীয় সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ তিন পদে ৩৫ জন জনবল নিয়োগ দিবে। প্রতিষ্ঠানটির এক নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়, শিক্ষিত বেকার কেন্দ্রীয় সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ এবং তার সদস্য সমিতিগুলোর (চাঁদপুর জেলার) আওতায় শূণ্য পদের জন্য বাংলাদেশের যেকোন জেলার মধ্য হতে নিম্ন লিখিত পদের সামনে উল্লেখিত যোগ্যতা সম্পন্ন প্রার্থীর নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

পদের নাম: অফিস সহকারী

পদের সংখ্যা: ১০
শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর ডিগ্রি
বয়স: ২৫-৩৫ বছর
বেতন: ১৫,০০০ টাকা

পদের নাম: ক্যাশিয়ার
পদের সংখ্যা: ০৫
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক ডিগ্রি
বয়স: ২০-৩৫ বছর
বেতন: ১৩,০০০ টাকা

পদের নাম: ফিল্ড অফিসার
পদের সংখ্যা: ২০
শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি বা সমমান
বয়স: ১৮-৩৫ বছর
বেতন: ১১,০০০ টাকা

আবেদনের ঠিকানা: প্রার্থীকে সভাপতি, ব্যবস্থাপনা কমিটি, শিক্ষিত বেকার কেন্দ্রীয় সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড, ওয়ারলেছ বাজার, ফরিদগঞ্জ রোড, চাঁদপুর সদর, চাঁদপুর বরাবর আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১১ জুলাই, ২০১৯

এছাড়া বেতনের সমপরিমান বার্ষিক ২টি ঈদ উৎসব ভাতা এবং স্কেলের সমপরিমান ০১টি বিনোদন ভাতা প্রদান করা হবে। চাকরিকালীন (৫৭ বছর বয়স পর্যন্ত) প্রতি ০২ বছর পর পর পূর্ববর্তী স্কেলের উপর ১০% করে মোট ১০টি ইনক্রিমেন্ট প্রদান করা হবে এবং প্রতি ০৭ বছর পর পর পূর্ববর্তী স্কেলের উপর ২৫% করে মোট ০২ টি টাইমস্কেল প্রদান করা হবে।

চাকরির মেয়াদ ১০ বছর পূর্ণ হওয়ার পর পেনশন এর আওতাভুক্ত হবে। চাকরিতে যোগদানের পর মূল বেতন হতে মাসিক ১০% হারে ভবিষ্যত তহবিল কর্তন করে রাখা হবে। ভবিষ্যত তহবিলের উপর সমিতির সার্ভিস রুল অনুযায়ী সুবিধা প্রদান করা হবে। সমিতির সার্ভিস রুল অনুযায়ী অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

নিয়োগ বা আবেদনের শর্তাবলী:

১. সাদা কাগজে স্ব-হস্তে প্রার্থীর নাম, পিতার নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান যোগাযোগের ঠিকানা মোবাইল নাম্বারসহ, জন্ম তারিখ ও বয়স, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা (যদি থাকে), জাতীয়তা, বৈবাহিক অবস্থা উল্লেখপুর্বক প্রার্থীগণ ৩ (তিন) কপি সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি (সত্যায়িত), শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদপত্রের সত্যায়িত অনুলিপি, চারিত্রিক সনদপত্র (গেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত)এবং স্থায়ী নাগরিকত্ব (নিজ নিজ এলাকার পৌর চেয়ারম্যান/ওয়ার্ড কমিশনার/ইউপি চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত) সনদপত্রসহ আগামী ১১/০৭/২০১৯ তারিখ বিকাল ৫.০০ ঘটিকার মধ্যে নিম্নের ০৩ নং ক্রমিকের ঠিকানায় সরাসরি বা ডাকযোগে আবেদন পাঠাতে হবে। ত্রুটিপূর্ণ আবেদন বাতিল করা হবে।

২. সাক্ষাৎকারের মাধ্যমে নিয়োগ চূড়ান্ত করা হবে। চূড়ান্তভাবে নিয়োগ প্রাপ্তদের চাকরিতে যোগদানের সময় ৩০০/-টাকার নন-জুডিশিয়াল স্ট্যাম্পে অঙ্গীকার নামায় চুক্তি সম্পাদন করে চাকরিতে যোগদান করতে হবে।

৩. সভাপতি, ব্যবস্থাপনা কমিটি, শিক্ষিত বেকার কেন্দ্রীয় সঞ্চয় ও খণদান সমবায় সমিতি লিঃ ওয়ারলেছ বাজার, ফরিদগঞ্জ রোড, চাঁদপুর সদর, চাঁদপুর এর বরাবরে আবেদন পাঠাতে হবে।

৪. আবেদনকারীকে স্থাক্ষাৎকারে অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

সভাপতি ব্যবস্থাপনা কমিটি,
শিক্ষিত বেকার কেন্দ্রীয় সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ
ওয়ারলেছ বাজার, চাঁদপুর সদর, চাঁদপুর।
মোবাইল- ০১৭১২৫৮৮৩২১।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: