প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শিশু অপহরণ করে পালানোর সময় আটক ৪

   
প্রকাশিত: ২:৪৯ অপরাহ্ণ, ২১ অক্টোবর ২০২০

আব্দুল ওয়াদুদ, শেরপুর (বগুড়া) থেকে: বগুড়ার গাবতলীতে সৌরভ (৪) নামের এক শিশুকে প্রাইভেট কার যোগে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় জনগণের হাতে ধরা পড়েছে চার অপহরণকারী। এসময় উত্তেজিত জনগণ আটক চারজনকে বেদম মারধর করে অবরুদ্ধ করে রাখে। এছাড়া এ অপহরণের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি ব্যাপক ভাঙচুর করে। ঘটনাস্থলে পৌছিতে দেরি হওয়ার অভিযোগ তুলে জনগণ পুলিশের উপরও চড়াও হয়।

বুধবার (২১ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে গাবতলী উপজেলার পাঁচ মাইল নামক স্থানে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে প্রাইভেট কারসহ চারজনকে আটক করেছে। আটককৃতরা হচ্ছেন মিল্লাত (৩০) রেজাউল (২৪) আল-আমিন (২২) ও শরিফুল (২২)।

জানা গেছে, গাবতলী উপজেলার মোদিপাড়া গ্রামের কৃষক সুজনের ছেলে সৌরভ (৪) বাড়ির পার্শ্বে খেলাধুলা করছিল। এসময় সাদা রং এর একটি প্রাইভেট কারে শিশুটি তুলে নিয়ে বগুড়া শহরের দিকে রওনা হয়। অপহরণের ঘটনাটি জানাজানি হলে গ্রামের লোকজন ধাওয়া করে এক কিলোমিটার দূরে পাঁচ মাইল নামক স্থানে প্রাইভেটকারটি আটক করে। এসময় স্থানীয় লোকজন প্রাইভেটকার থেকে শিশুটিকে উদ্ধার করে প্রাইভেট কারসহ ৪ জন অপহরণকারীকে আটক করে। এ সময় এলাকার শতশত জনগণ আটক ৪ জনকে মারপিট করে আটকে রাখে।

এদিকে থানা পুলিশ এক ঘন্টা পর ঘটনাস্থলে পৌছিলে জনগণ বিক্ষুদ্ধ হয়ে ওঠে এবং পুলিশের উপর চড়াও হয়। জনগণ আটক চারজনকে পুলিশের হাত না দিয়ে গণপিটুনি দিয়ে মেরে ফেলতে চায়। এনিয়ে বিক্ষুদ্ধ জনগণকে শান্ত করতে অতিরিক্ত পুলিশ সেখানে পৌঁছে দুপুর ১টার দিকে পরিস্থিতি শান্ত করে এবং আটক চারজনকে থানায় নিয়ে যায়।

গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুজ্জামান বলেন, বিক্ষুদ্ধ জনগণের হাতে আটক চারজনকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানা যাবে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: