প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

শুক্রবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ, ২৩ এপ্রিল ২০২০

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি বৃষ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র। ২৪ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর শুক্রর প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৬, ১৫, ২৪। আপনার শুভ বর্ণ: সাদা। শুভ গ্রহ ও বার: শুক্র। শুভ রত্ন: হীরা অভাবে যারকন। আজকে ভালো কোনো সংবাদ আপনার মানসিক অস্থিরতা ও কষ্টকে দূর করে দেবে। নিজের সৃজনী কাজের জন্য নিজেই গর্বিত হতে পারেন। সন্তানের পড়াশোনায় অগ্রগতি আপনাকে দুঃশ্চিন্তা মুক্ত করবে। গৃহের সকল সদস্যদের সাথে দিনটি উদযাপন করতে পারেন। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধিতে উভয়ের প্রচেষ্টা অব্যাহত থাকতে হবে। গৃহে নিরাপদে থাকুন। অপ্রয়োজনিয় কাজে বাহিরে বের না হওয়াই ভালো। আজকের দিনের শুভ বর্ণ: আজ আপনার জন্য সাদা রং সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: সকাল: ৫:৪১- ৭:১৬, ৮:০৮-১০:৪৫, দুপুর: ১:২১-৩:০৫, বিকাল: ৪:৫০-৬:২৭, রাত: ৮:০২-৯:৩০, ১০:৫৭-১১:৩০ পর্যন্ত। আজকের দিনে বর্জনিয় খাদ্য: সকাল: ৯:৩৩ পর্যন্ত কুমড়া পরে পটল খাওয়া নিষেধ। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র মেষ রাশিতে, রাত: ১২:৪৮ থেকে বষ রাশিতে অবস্থান করবে। প্রতিপদ তিথি সকাল ৯:৩৩ পর্যন্ত পরে ২য়া তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। পারিবারিক ও সামাজি কাজে অংশ নিতে পারেন। সুরক্ষা মেনে চলা উচিৎ। গুজবে কান না দিয়ে সঠিক তথ্য যাচাই করতে হবে। বিকালে কিছু টাকা পেতে পারেন। ব্যবসায়ীদের বহু দিনের পুরোনো কোনো বকেয়া টাকা আদায় হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সাংসারিক বাজার সদাইএ কিছু অর্থ ব্যয় হতে পারে। দূরের যাত্রায় বাধা বিপত্তি দেখা দেবে। ট্রাক ও কাভার্ড ভ্যান ব্যবসায়ীরা সতর্ক থাকবেন। রাতে ভালো কোনো সুযোগ আসবে। সাংসারিক বিষয়ে আপোষ হতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি অলস ভাবে কেটে যাবে। বন্ধু বান্ধব ও পরিচিত জনের খোঁজখবর নিয়ে সময় কেটে যাবে। আর্থিক ভাবে কোনো বন্ধু বা বড় বোনের দ্বারা উপকৃত হতে পারেন। রাতে প্রবাসীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। অহেতুক আতঙ্ককে জয় করতে হবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। কিছু গবেষণামূলক কাজের সুযোগ পেতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো দাতব্য বা সার্ভেয়ারের কাজ পেতে পারেন। বিদেশে অবস্থানরত শিক্ষার্থীরা আতঙ্ক কাটিয়ে ওঠার চেষ্টা করুন। পড়াশোনায় মনযোগি হলে ভালো করবেন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি পারিবারিক কাজের। আত্মীয় স্বজনের খোঁজখবর নিতে হবে। কোনো দুঃস্থ আত্মীয়কে আর্থিক ভাবে সাহায্য করতে হতে পারে। যানবাহন মেরামতের প্রয়োজন হয়ে পড়লেও ম্যাকানিক পাওয়া দুস্কর হয়ে পড়বে। মায়ের সাথে অনিচ্ছা সত্ত্বেও খারাপ ব্যবহার করতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ব্যবসায়ীক কাজে বাধাবিপত্তির। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক ঋণ বৃদ্ধি না করে ধৈর্য্যসহকারে পরিস্থিতির মোকাবেলা করতে চেষ্টা করুন। অহেতুক কারো সাথে ঝামেলায় জড়িয়ে পুলিশি হাঙ্গামায় না পড়াই ভালো। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের করোনা আতঙ্ক বৃদ্ধি পাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি মন্দের ভালো। পারিবারিক কাজে স্ত্রীকে সাহায্য করতে থাকুন। কোনো বিষয়ে অধিক দুঃশ্চিন্তা না করাই ভালো। ব্যবসায়ীদের অব্যাহত লোকশান গুণতে হবে। অগ্নি ও সর্টসার্কিটের বিষয়ে সতর্ক থাকুন । কারো সাথে অশোভন আচরণ না করাই ভালো।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। কাজের লোকের দ্বারা আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা প্রবল। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। আর্থিক বিষয়ে অনিশ্চয়তা রাতের আগে কাটবে না। কোনো মূল্যবাণ দ্রব্যাদি হারিয়ে ফেলতে পারেন। জীবন সাথীর সাথে খারাপ আচরণ করা ঠিক নয়।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল কাজের জন্য ভালো নয়। চিত্রশিল্পী ও কলাকুশলীদের আর্থিক অনিশ্চয়তা দেখা দেবে। প্রেমের ক্ষেত্রে অস্থিরতা ও ভুল-বোঝাবুঝির কারণে প্রেমে বিচ্ছেদ দেখা দেবে। সন্তানের সাথে ভালো ব্যবহার করুন। তাদেরকে এ পরিস্থিতি বোঝানোর চেষ্টা করা উচিত।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। শিক্ষক ও গবেষকদের কাজের ক্ষেত্রে আর্থিক টানাপোড়ন দেখা দেবে। ব্যবসায়ীক কাজের ক্ষেত্রে পিতার কিছু সাহায্য আশা করতে পারেন। প্রশাসনিক কাজের ক্ষেত্রে ঝুঁকি কম নেওয়া উচিত। কারো উপর রাগ ও অভিমান না করাই ভালো। রাতে বড় ভাইদের সাহায্য লাভ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ছোট ভাই বোনের সাথে সম্পর্কের উন্নতির। মিডিয়াকর্মী, সাংবাদিক ও অনলাইন কর্মীদের কাজের ক্ষেত্রে সতর্ক হতে হবে। বিদেশ থেকে কিছু ভালো সংবাদ পেতে পারেন। ব্যবসায়ীক বিষয়ে বন্ধুর সাহায্য আশা করা যায়। গার্মেন্টস ব্যবসায় কিছু নুতন অর্ডার লাভের যোগ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। গৃহে দেবর ননদের আগমন হতে পারে। সঞ্চয়ের চেয়ে আত্মীয়কে সাহায্য করা উত্তম হতে পারে। কিছু খাদ্য দ্রব্য ও ঔষধ পত্র ক্রয়ে অর্থ ব্যয়ের যোগ। রাতে বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: