প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

শুক্রবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ, ২৯ অক্টোবর ২০২০

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও মঙ্গল। ৩০ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর বৃহস্পতির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৩, ১২, ২১, ৩০। আপনার শুভ বর্ণ: লাল ও হলুদ। শুভ গ্রহ ও বার: মঙ্গল ও বৃহস্পতি। শুভ রত্ন: রক্তপ্রবাল ও পোখরাজ। আজকের দিনের শুভ বর্ণ: আজ লাল ও হলুদ বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের সু সময়: জ্যোতিষ শাস্ত্র মতে আজকের সু-সময়: সকাল: ৬:১৩-৭:০৫,৭:৪৯-৯:৫৯ দুপর: ১২:১৩-৩:০৮, ৩:৫৩-৫:২৬ রাত: ৬:১৩-৯:৪১, ১২:১৭-৩:৪৫ পর্যন্ত। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মীন রাশিতে, বিকাল:৪:০৮ থেকে মেষ রাশিতে। ১৪শী তিথি, সন্ধা:৫:৪৯ থেকে পূর্ণিমা তিথি চলবে। আজকের দিনে নিষিদ্ধ খাদ্য: আজ সন্ধা: ৫:৪৯ পর্যন্ত মাষকলাইর ডাল পরে প্রাণিজ আমিষ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি দূরের যাত্রায় শুভ। পারিবারিক বাজার সদাই করতে অতিরিক্ত ব্যয়ের আশঙ্কা। প্রবাসীদের কর্মস্থলে ভিসা সংক্রান্ত ও টিকেট সংক্রান্ত জটিলতা কেটে যাবে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ আয়ের সুযোগ রয়েছে। বিকালের দিকে আপনার প্রভাব প্রতিপত্তি ও সম্মান বৃদ্ধির কোনো ঘটনা ঘটবে। সামাজিক ও সাঙ্গঠনিক কাজে সম্মানিত হবেন। শত্রুও আপনার গুণকীর্তন করতে বাধ্য হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বকেয়া টাকা পয়সা আদায়ের সুযোগ পাবেন। ব্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি হবে। পারিবারিক ক্ষেত্রে বড় ভাই বোনের কাছ থেকে সাহায্য পাওয়ার আশা করা যায়। বিকালের দিকে দূরের যাত্রার পরিকল্পণা করতে পারেন। ব্যবসায়ীক কাজের জন্য বিদেশ যাত্রার প্রয়োজন হবে। রাতে অতিরিক্ত ব্যয় যোগ দেখা যায়।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি সম্মান ও মর্যাদা বৃদ্ধির। সামাজি ও সাঙ্গঠনিক কাজে অগ্রগতি আশা করতে পারেন। পিতার সম্পত্তি প্রাপ্তির সুযোগ আসবে। চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি আশা করা যায়। বিকালের দিকে বন্ধুদের সাথে আড্ডা জমতে পারে। অংশিদারী ভিত্তীতে কোনো আবাসনের আলোচনা সফল হবে। গৃহে বড় ভাই বোনের সাহায্য পাবেন। বকেয়া টাকা আদায় হওয়াতে আর্থিক অনিশ্চয়তা দূর হয়ে যাবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কটের জাতক জাতিকার দিনটি ধর্মীয় কাজে সাফল্যের। জীবীকার সন্ধানে দূর দেশে যাত্রা করতে হবে। বৈদেশিক সূত্র থেকে ভালো কোনো সংবাদ লাভ। আজ বস্ত্র ব্যবসায়ীদের আশানুরুপ আয়ের সুযোগ আসবে। বিকালের দিকে সামাজিক ও রাজণৈতিক কাজে পাবেন সফলতা। প্রভাবশালী ব্যক্তির সাহায্য পাওয়া যাবে। আয় রোজগারে পিতার সহায়তা কাজে আসবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। শরীর স্বাস্থ্যর প্রতি যতœ নিতে হবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করা উচিৎ। শারীরিক ঝুঁকি আছে এমন কাজ না করাই ভালো। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। বিকালের দিকে কোনো ধর্মীয় বা আধ্যাত্মীক কাজে অংশ নিতে পারেন। বিদেশ যাত্রার সুযোগ আসবে। শিক্ষা ও গবেষণা মূলক কাজে অগ্রগতি আশা করতে পারেন।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি ভালো যাবে। স্ত্রী সন্তান নিয়ে কোথাও ঘুড়তে যাওয়ার পরিকল্পণা করতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। সামাজিক কোনো অনুষ্ঠানে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। জীবন সাথীর জন্য কিছু কেনাকাটার যোগ। বিকালের দিকে অপ্রিতিকর পরিস্থিতির সম্মূখীণ হতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। কারো সাথে কোনো প্রকার ঝামেলায় জড়ানো যাবে না।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। বন্ধের দিন হওয়াতে শরীর স্বাস্থ্যর প্রতি বিশেষ যত্ন নিতে হবে। গৃহস্থালী কাজ কর্ম করাতে গিয়ে কাজের লোকের সাথে অকারনে চিল্লা পাল্লা না করাই উত্তম। রাগ ও জেদ নিয়ন্ত্রণ করতে শিখুন। বিকাল থেকে দাম্পত্য বিষয়ে অগ্রগতি হবে। অংশিদারী ক্ষুদ্র ব্যবসায় লাভের সম্ভাবনা প্রবল।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সৃজনশীল প্রতিভা বিকাশের সুযোগ আসবে। শিল্পী,অভিনয় শিল্পী ও কলাকুশলীদের কাজের নতুন নতুন আলোচনা সফল হবে। বিকালের দিকে শারীরিক বিষয়ে সতর্ক হতে হবে। রক্তচাপ ও জ¦রাদি পীড়ায় ভোগান্তির আশঙ্কা প্রবল। নিজের রাগ জেদ ও অভিমান নিয়ন্ত্রণে সফল হলেই আজ আপনি সকল কাজে সফল হতে পারবেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক প্রত্যাশা পূরণের। সাংসারিক ক্ষেত্রে মায়ের সাহায্য আশা করতে পারেন। গৃহে আত্মীয় ও বন্ধুদের সমাগম হবে। আত্মীয়দের সহায়তায় ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে মিমাংসা আশা করতে পারেন। বিকালের পর রোমান্টিক ক্ষেত্রে সাফল্য লাভ। সন্তানের সাথে ঘুড়তে যাওয়ার সুযোগ আসবে। শিল্প সংস্কৃতির সাথে জড়িতদের আয়ের পথ সুগম হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকারদিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক কাজ কর্মে অগ্রগতি। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের বিবাহর আলাপ আলোচনায় অগ্রগতির সম্ভাবনা। অনলাইন পণ্য ক্রয় বিক্রয়ে ভালো লাভ হতে পারে। বিকালে পারিবারিক জীবনে কোনো ভালো ঘটনা ঘটবে। আত্মীয়র সম্পত্তি পেতে পারেন। আয় রোজগারের ক্ষেত্রে বন্ধুদের পরামর্শ ও সহযোগিতা আপনাকে উজ্জীবিত করবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। আয় রোজগারে অগ্রগতি হওয়াতে ক্ষুদ্র ব্যবসায়ীরা আর্থিক স্থিতিশীলতা ফিরে পাবেন। বাড়িতে আত্মীয় কুটম্বর আগমন হবে। হোটেল রেস্তোরা ও ফাষ্টফুড ব্যবসায়ীদের লাভের সুযোগ রয়েছে। বিকালে বিদেশ থেকে ভালো কোন সংবাদ পাবেন। আয় রোজগারের ক্ষেত্রে ভাগ্য সহায় হবে। ছোট ভাই বোনের বিবাহ শাদীর যোগ প্রবল।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। শারীরিক অবস্থার উন্নতি হবে। পারিবারিক কোনো কাজে দক্ষতা ও অভিজ্ঞতাকে কাজে লাগাতে পারবেন। ব্যবসায়ীক ক্ষেত্রে বন্ধুর সহায়তা পাওয়া সম্ভব। ব্যবসায়ীক ক্ষেত্রে সাফল্য আশা করতে পারেন। বিকালের দিকে আর্থিক অস্থিরতা কমে যাবে। ধার দেওয়া টাকা আদায়ে সফল হবেন। খাদ্য পানীয় ও হোটেল ব্যবসায় আয় রোজগারের সুযোগ রয়েছে। সঞ্চয়ের ক্ষেত্রে সফল হবেন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: