প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শুধু চুলের জন্যই খরচ করেছেন ২.৫ লাখ রুপি!

   
প্রকাশিত: ১২:২০ পূর্বাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২০

বর্তমান সময়ের আলোচিত আইটেম গার্ল, মডেল, অভিনেত্রী নোরা ফাতেহি। কিছুদিন আগে রিলিজ হওয়া স্ট্রিট ড্যান্সার থ্রিডি সিনেমার ‘গারমি’ গানের মাধ্যমে ঝড় তুলেছেন। এতে তার নাচে মুগ্ধ হয়েছেন দর্শক। আর নাচের প্রধান আকর্ষণ থাকে অভিনেত্রীর লুকে। তাইতো সিনেমায় তার চুলের স্টাইলের জন্য খরচ হয়েছে প্রায় ২.৫ লাখ রুপি বলে জানালেন তিনি।

এক সাক্ষাৎকারে নোরা জানালেন, যখন দুবাইয়ে সিনেমাটির শুটিং করছিলাম আমার চুলের পনিটেইল স্টাইলটি করিয়েছি। আমি এবং আমার মেকআপ আর্টিস্ট মার্সেলো একটি প্রতিষ্ঠানের খোঁজ পেয়েছিলাম, যারা পছন্দমতো চুলের স্টাইল করে দেয়। আমরা এমন একটি পনিটেইল চাইছিলাম যা খুব ঘন এবং লম্বা হবে। পাশাপাশি শ্রদ্ধা কাপুরের সঙ্গে নাচের লড়াইয়ের সময় যেন আলাদা একটি মাত্রা যোগ করে। তিনি জানালেন, পর্দায় যে পনিটেইল দেখা গেছে তাতে প্রায় পাঁচশ গ্রাম মানুষের চুল ব্যবহার হয়েছে। নাচের ক্ষেত্রে এটি একটু ভারি। কিন্তু তারপরও এটি ব্যবহার করেছি কারণ এতে দৃশ্যগুলোতে বাড়তি মাত্রা যোগ হয়েছে। পাশাপাশি পুরো সিনেমাতেই আমার লুক পরিবর্তনের চেষ্টা করেছি।

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: