প্রচ্ছদ / অন্যান্য... / বিস্তারিত

শুরু হচ্ছে প্রাণ ক্র্যাকো আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন

   
প্রকাশিত: ১১:৫৯ অপরাহ্ণ, ২০ ফেব্রুয়ারি ২০২০

পঞ্চমবারের মত শুরু হচ্ছে আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা। প্রাণ ক্র্যাকো-এর পৃষ্ঠপোষকতায় ২৪ ফেব্রুয়ারি পর্দা উঠবে ‘ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি উইন্টার স্ম্যাশ-২০২০’। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) প্রাণ সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- প্রাণ বেভারেজ লিমিটেডের ম্যানেজার (মার্কেটিং) আতিকুর রাহমান, ভিশন ইলেকট্রনিক্সের ব্র্যান্ড ম্যানেজার শেখ মাহাবুবুর রহমান, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের আম্পায়ার আয়াজ আল আমিন, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের সভাপতি মুরাদ আল শামস প্রমূখ।

আয়োজনে প্রাণ ফুটস লিমিটেডের স্ন্যাকস ব্র্যান্ড ‘ক্র্যাকো’ এবং কো-স্পন্সর ড্রিংকো ফ্লোট ও ভিশন। সহযোগিতায় বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন। আয়োজকরা জানান, ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুরু হবে ২৬ ফেব্রুয়ারি থেকে এবং ১ মার্চ পুরস্কার বিতরণের মধ্য দিয়ে সমাপ্তি ঘটবে। প্রতিযোগিতায় এ বছর দেশের সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ১২০টি দল অংশগ্রহণ করবে।

প্রাণ ক্র্যাকোর আয়োজনে সোমবার ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি উইন্টার স্ম্যাশ-২০২০ উদ্বোধন করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংসদ সদস্য আ স ম ফিরোজ। এছাড়া ক্রীড়াঙ্গনের বর্তমান ও সাবেক খেলোয়াড়রা উপস্থিত থাকবেন বলেও জানানো হয়।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: