প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শুরু হয়ে গেল মাঘের বৃষ্টি

   
প্রকাশিত: ১২:৪৪ অপরাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২০

রবিবার (১৯ জানুয়ারি) ভোর থেকে রাজশাহীর আকাশে ঘন কুয়াশা। সকাল ১০টার দিকে বৃষ্টিও শুরু হয়েছে। এতে পদ্মাপারের মানুষের জীবনে দুর্ভোগ নেমে এসেছে। অথচ আগের দিনও সকাল থেকেই আকাশে ছিল ঝলমলে রোদ। তাপমাত্রা বেড়েছিল, কমেছিল শীতের তীব্রতাও।

মাঘের শুরুতে এই বৃষ্টির কারণে দুর্ভোগে পড়েন অফিসগামী মানুষ। ফুটপাতে যারা হরেক রকমের শীতের কাপড় খোলা আকাশের নিচে বিক্রি করছিলেন তাদের দুর্ভোগ আরেকটু বেশি। তড়িঘড়ি করে দোকান গুটিয়ে নিতে হয়েছে তাদের। এই শীতে স্কুলগামী শিক্ষার্থীদের অনেকেই বৃষ্টিতে ভিজে গিয়ে পড়ে বিপাকে। সকাল সাড়ে ১০টায় এই প্রতিবেদন লেখার সময় রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় বৃষ্টি হচ্ছিল। তবে নগরীর উপকণ্ঠ বিনোদপুর এলাকায় যেখানে আবহাওয়া অফিস, সেখানে তখনও বৃষ্টি শুরু হয়নি। তাই রেকর্ড হয়নি বৃষ্টির পরিমাণ। আবহাওয়া অফিস বলছে, বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এদিকে রবিবার আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে বলা হয়েছে, ঢাকা, রংপুর, রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু-এক জায়গায় হালকা অথবা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। তবে আগামীকাল সোমবার থেকে এই বৃষ্টি কমে যাবে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: