প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরের উপজেলা পরিষদ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হলেন লেবু

   
প্রকাশিত: ১২:৪৩ পূর্বাহ্ণ, ১ নভেম্বর ২০২০

বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশনের শেরপুর জেলা শাখার নব-গঠিত কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোকছেদুর রহমান লেবু। শনিবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় শেরপুর পৌর শহরের আলিশান কমিউনিটি সেন্টারে বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন শেরপুর জেলা শাখার আয়োজনে মতবিনিময় সভার দ্বিতীয় অধিবেশনে এ কমিটি নির্বাচিত করা হয়। কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পান ঝিনাইগাতী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এস.এম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।

সর্বসম্মতিক্রমে নব-নির্বাচিত এ কমিটির অনুমোদন দেন বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন ময়মনসিংহ বিভাগীয় কমিটির সভাপতি ও ময়মনসিংহ সদর উপজেলা চেয়ারম্যান আশরাফ আলী এবং ফুলপুর উপজেলা চেয়ারম্যান ও বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক আতাউল করিম রাসেল।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি ও হালুয়াঘাট উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হাসান সায়েম, শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, নকলা উপজেলা চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, শ্রীবরদী উপজেলা চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, তারাকান্দা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও শেরপুর জেলার পাঁচ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানবৃন্দ।

এদিকে, কমিটি ঘোষণা হওয়ার পর থেকেই নালিতাবাড়ীতে মোকছেদুর রহমান লেবু সমর্থকদের মধ্যে ব্যাপক আনন্দ ও উল্লাস দেখা যায়। তারা নালিতাবাড়ীর তালতলা বাজার থেকে বিশাল মোটরসাইকেল বহরের মাধ্যমে স্লোগানে স্লোগানে মোকছেদুর রহমান লেবুকে স্বাগত জানান। পরে নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে অনুভূতি প্রকাশ করতে গিয়ে মোকছেদূর রহমান লেবু তার এ প্রাপ্তিকে নালিতাবাড়ী জনগনের বিজয় বলে উল্লেখ করেন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: