প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরের ঝিনাইগাতীতে ট্রাক চাপায় নিহত ১

   
প্রকাশিত: ২:৫৫ অপরাহ্ণ, ৬ এপ্রিল ২০২০

শেরপুর-ঝিনাইগাতী সড়কের কালিবাড়ী এলাকায় সোমবার (৬ এপ্রিল) ভোরে অপরিচিত ট্রাক চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত ও চালকসহ পাঁচজন আহত হয়েছেন। নিহত যাত্রীর নাম আব্দুস সালাম (৩৭)। তিনি ঝিনাইগাতী উপজেলার হলদীবাটা এলাকার শফিউদ্দিনের ছেলে।

এ দুর্ঘটনায় আহত চালক নাজিম, যাত্রী শেখ ফরিদ, মাহমুদা শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন এবং আমজাদ ও শফিকুল প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। শেরপুর জেলা সদর হাসপাতালের চিকিৎসা সহকারী মো. সালাউদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ, হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার ভোর পাঁচটার দিকে শেরপুর-ঝিনাইগাতী কালিবাড়ী এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশাকে অজ্ঞাত এক ট্রাক চাপা দেয়। দুর্ঘটনার পরপরই স্থানীয় এলাকাবাসী আহত ব্যক্তিদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় যাত্রী আব্দুস সালাম মারা যান।

ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুল ইসলাম খান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতন্তের জন্য শেরপুর সদর হাসপাতাল মর্গে আছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পক্রিয়া চলছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: