প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরের শ্রীবরদীতে পুকুর থেকে কৃষকের মরদেহ উদ্ধার

   
প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, ২১ জানুয়ারি ২০২০

ছবি: ইন্টারনেট

শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের চারদিন পর শাজাহান (৪৮) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত- শাজাহান উপজেলার আবুয়ারপাড়া গ্রামের মৃত নাদের আলীর ছেলে। মঙ্গলবার (২১ জানুয়ারী) আবুয়াপাড়া বাজারের পাশে এক পুকুরে মাছ ধরতে গেলে জালে তার মরদেহ আটকা পড়ে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

পুলিশ জানায়, গত ১৮ জানুয়ারী বিকালে রহস্যজনকভাবে নিখোঁজ হয় শাজাহান মিয়া। এ ব্যাপারে তার পরিবারের লোকজন আশপাশে ও আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজাখোজি করে। পরে গত ২০ জানুয়ারী মৃত- শাজাহানের ছোট ভাই আবুল হোসেন থানায় একটি সাধারণ ডায়েরি করেন। মঙ্গলবার সকালে আবুয়ারপাড়া বাজারের পাশে কাজল মিয়ার পুকুরে মাছ ধরতে গেলে জালে আটক পড়ে শাজাহান মিয়ার মরদেহ। পরে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে জেলা সদর হাপসাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহতের ভাই আবুল হোসেন জানান, রহস্যজনকভাবে তার ভাই বাড়ি থেকে নিখোঁজ হয়। তার পর থেকেই তাকে তারা খোঁজাখোজি করছেন। তবে তার সাথে কারো কোনো বিরোধ ছিল না বলেও জানান তিনি। শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, ঘটনাটি নিয়ে তদন্ত চলছে এবং আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: