প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরের শ্রীবরদীতে স্বাধীনতা মুক্তমঞ্চের ভিত্তি প্রস্তর স্থাপন

   
প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, ২৯ ফেব্রুয়ারি ২০২০

শেরপুরের শ্রীবরদী উপজেলার ঐতিহ্যবাহী টেঙ্গরপাড়া উচ্চ বিদ্যালয় মাঠ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবের জন্মশতবার্ষিকী উপলক্ষে স্বাধীনতা মুক্তমঞ্চের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। শনিবার (২৯ ফেব্রয়ারি) দুপুরে আনুষ্ঠানিকভাবে এ মুক্তমঞ্চের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ও জাতীয় শ্রমিকলীগের আহবায়ক আবু জাফর।

এ উপলক্ষে টেঙ্গরপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ও ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মমিনুল ইসলাম মমিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাণীশিমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী মাসুদ রানা, টেঙ্গরপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু রায়হান, ভায়াডাঙ্গা এএম সিনিয়র মাদরাসার সভাপতি মোরাদ মিয়া, টেঙ্গরপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি আশিকুল ইসলাম ও মোস্তাক আহমেদ, সিনিয়র শিক্ষক রফিকুল ইসলাম, রাণীশিমুল ইউপি শাখার জাতীয় শ্রমিকলীগের আহবায়ক ইউপি সদস্য মোত্তাকিন প্রমুখ।

শেরপুর জেলা পরিষদের ২ লক্ষ টাকা ও স্কুল কমিটির অর্থায়নে স্বাধীনতা মুক্ত মঞ্চ নির্মাণ করবে মেসার্স তানহা এন্টারপ্রাইজ।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: