প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরে আরও ১৮৬ জন গৃহহীনদের জন্য ঘর প্রস্তুত করা হচ্ছে: জেলা প্রশাসক

   
প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, ২০ অক্টোবর ২০২০

শেরপুরে মুজিববর্ষে যাদের ঘর নেই সেসব গরীব অসহায় মানুষদেরকে ঘর করে দেওয়া হবে। ইতোমধ্যেই জেলায় ৫৮৬ জন গৃহহীনদেরকে ঘর দেওয়া হয়েছে। আরও ১৮৬ জনের জন্য ঘর প্রস্তুত করা হচ্ছে। কেউ যদি ঘর না পায় তাহলে পর্যায়ক্রমে তাদেরকে ঘর করে দেওয়া হবে।

মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ে দেশের ভূমিহীন-গৃহহীন পরিবার পুনর্বাসনের লক্ষ্যে গঠিত জেলা মনিটরিং কমিটির এক সভায় একথা জানান জেলা প্রশাসক আনার কলি মাহবুব। এর আগে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর মুখ্যসচিব ড. আহমদ কায়কাউস, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব, ভুমি সচিবসহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা বক্তব্য রাখেন। সভায় জেলা প্রশাসক ছাড়াও, পাঁচ উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, গণপুর্ত, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় জেলা প্রশাসক আনার কলি মাহবুব জানান, মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগকে সফল করতে প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরাও গরীবদের ঘর করে দেবেন। তিনি আরও জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি ঘর নিয়ে যদি কেউ দুর্নীতির আশ্রয় নেয় অথবা গরীব মানুষের কাছ থেকে অর্থ আদায় করে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: