প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরে একজনের মৃত্যু, ১৬ বাড়ি লকডাউন

   
প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ণ, ৯ এপ্রিল ২০২০

শেরপুরের সাতপাকিয়া গ্রামে জ্বর, ঠান্ডা ও কাশিতে ভোগার পর সাইদুল ইসলাম (৪০) নামে একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুরে সাতপাকিয়ার মধ্যপাড়া নিজ বাড়িতে তার মৃত্যু হয়। এ ঘটনার পর ওই মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করছে জেলা স্বাস্থ্য বিভাগ পাশাপাশি মৃত ব্যক্তির বাড়িসহ আশপাশের ১৬টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। নিহত সাইদুল ইসলাম ওই গ্রামের শামসুল হকের ছেলে।

পুলিশ জানায়, গত তিনদিন যাবত জ্বর ঠান্ডা ও কাশিতে ভোগছিলেন সাইদুল। বৃহস্পতিবার সকাল থেকেই তার জ¦র বেড়ে যায় এবং মৃত্যু হয়। এ ঘটনা জানার জেলা স্বাস্থ্য বিভাগ স্থানীয় মেডিকেল টিম গঠন করে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে। পরে ওই মৃত ব্যক্তির বাড়িসহ আশপাশের ১৬টি বাড়ি লকডাউন করে উপজেলা প্রশাসন।

শেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ আল মামুন বলেন, আমরা ঘটনা শুনার পর ঘটনাস্থলে যাই এবং ওই মৃত ব্যক্তির বাড়িসহ ১৬টি বাড়ি লকডাউন ঘোষণা করি। তিনি আরো জানান, নমুনা সংগ্রহ করেছেন জেলা স্বাস্থ্য বিভাগের মেডিকেল টিম। রিপোর্ট পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। শেরপুরের সিভিল সার্জন ডাক্তার আনোয়ারুর রউফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: