প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরে কৃষকের রক্তাক্ত লাশ উদ্ধার

   
প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, ২৮ অক্টোবর ২০২০

শেরপুরের শ্রীবরদী উপজেলার চককাউরিয়া পূর্বপাড়া এলাকায় আজগর আলী নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে কোন এক সময় দুর্বৃত্তরা নিহতের বসত ঘরে ঢুকে তাকে হত্যা করে। পরে বুধবার (২৮ অক্টোবর) সকালে পুলিশ ওই বাড়ি থেকে তার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে। নিহত কৃষক ওই এলাকার আফছর আলীর ছেলে।

নিহতের স্ত্রী মজিরন ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার রাতেও কৃষক আজগর আলী গোয়াল ঘরে ঘুমিয়ে পড়ে। রাতের কোন এক সময়ে দুর্বৃত্তরা ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় এলোপাথারি কুপিয়ে হত্যা করে। পরে সকালে তাকে রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্বজনরা। পুলিশ ঘটনাস্থলে এসে থেকে তার মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রহুল আমিন তালুকদার বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: