প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরে নিজ মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাবা গ্রেফতার

   
প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, ১০ জুলাই ২০২০

শেরপুরের নকলা উপজেলায় সম্প্রতি এসএসসি উত্তীর্ণ নিজ কন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাবা কামরুল হাসানকে (৪৫) গ্রেফতার করেছে নকলা থানা পুলিশ। কন্যার দায়েরকৃত মামলায় বৃহস্পতিবার (৯ জুলাই) রাতে পুলিশ তাকে গ্রেফতার করে শুক্রবার (১০ জুলাই) শেরপুর আদালতে সোপর্দ করেছে।

সূত্রে জানা গেছে, উপজেলার পূর্ব কাজাইকাটা গ্রামের কামরুলের কন্যা কাজাইকাটা উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়। ছোটবেলায় তার মা মারা যায়। গত ১৫ জুন রাতে প্রথম দফায় কামরুল তার ঔরশজাত কন্যার পড়নের কাপড় খুলে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়। পরে ভুল স্বীকার করায় সম্মানের ভয়ে পারিবারিকভাবে বিষয়টি মীমাংসা করা হয়। এরপর ৬ জুলাই সোমবার রাতে ঘুমন্ত নিজ কন্যার স্পর্শকাতর অঙ্গসমূহে হাত দেয় বাবা কামরুল। পরে বাধ্য হয়েই ওই কন্যা মঙ্গলবার (৭ জুলাই) কন্যা বাদী হয়ে নকলা থানায় পিতাসহ এ ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে বোন জামাই মোস্তাহান (৩৪) ও বিয়াই মমিনুল ইসলামের (২৭) বিরুদ্ধে অভিযোগ দাখিল করে। ঘটনার তদন্ত শেষে ৯ জুলাই বৃহস্পতিবার রাতে অভিযুক্ত পিতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। অপর দুই সহযোগী পলাতক রয়েছে।

ভুক্তভোগী কিশোরী জানায়, এর আগেও কয়েকবার তার পিতা তাকে ধর্ষণের চেষ্টা করেছে। কিন্তু সম্মানের ভয়ে এতোদিন সে মুখ খোলেনি। এ ব্যাপারে নকলা থানার ওসি আলমগীর হোসেন শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: