প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরে পিকনিকের বাস চাপায় নিহত ২

   
প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ, ২৬ ফেব্রুয়ারি ২০২০

শেরপুরে পিকনিক শেষে ফেরত আসার সময় বাস চাপায় ভ্যান চালকসহ দুই জন নিহত হয়েছেন। নিহতরা হলেন- শেরপুর সদর উপজেলার ছয়ঘড়িপারা গ্রামের মৃত- সাবর আলীর ছেলে ভ্যান চালক হালিম উদ্দিন ও একই গ্রামের মৃত – এমাজউদ্দিন মিস্ত্রির ছেলে কাসেম মিয়া। এদিকে এই ঘটনায় উত্তেজিত স্থানীয় জনতা বাসটিতে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছেন। বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

পুুলিশ ও স্থানীয়রা জানান, টাঙ্গাইল জেলার ভূয়াপুর উপজেলার পাথাইলকান্দি চাইল্ডকেয়ার প্রিক্যাডেট স্কুল থেকে শেরপুরের গজনী অবকাশে পিকনিক করতে আসে। বাসটি পিকনিক শেষে নিজ গন্তব্যে ফেরার পথে শেরপুর জেলার সদর উপজেলার কুসুমহাটি এলাকায় পিছন থেকে একটি ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই ওই দুইজন নিহত হন।

এতে স্থানীয়রা বিক্ষুব্ধ হয়ে বাসটিকে আটক করে আগুন দিলে বাসটি পুড়ে যায়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন।  এদিকে, এই ঘটনায় শেরপুর জামালপুর সড়কে যান চলাচল প্রায় ঘন্টাব্যাপি বন্ধ থাকলেও পরে পুলিশ যান চলাচল স্বাভাবিক করেন। শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহগুলো উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে এবং এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: