প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরে পৌনে ৪ লাখ শিশুকে হাম রুবেলার টিকা দেয়া হবে

   
প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, ১২ মার্চ ২০২০

‘আয় আয় সোনামনি টিকা নিয়ে যা’ এই স্লোগানকে সামনে রেখে আগামী ১৮ মার্চ থেকে ১১ এপ্রিল পর্যন্ত ৯ মাস থেকে ১০ বছরের কমবয়সী সকল শিশুদের হাম রুবেলা টিকা দেওয়ার ক্যাম্পেইন বিষয়ে শেরপুরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয়ে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সিভিল সার্জন আবুল কাসেম মোহাম্মদ আনওয়ারুর রউফ। এসময় স্বাস্থ্য বিভাগের ডা. মোবারক হোসেন, ডা. মাসুদ রানা , ডা. আব্দুল হালিম, শেরপুর প্রেস ক্লাব সভাপতি মো.শরিফুর রহমান, শেরপুর টাইমস সম্পাদক শাহরিয়ার মিল্টন, সিভিল সার্জন অফিসের কর্মকর্তারাসহ জেলার কর্মরত বিভিন্ন ইলেকট্র্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
সভায় জানানো হয়, জেলায় ৯ মাস থেকে ১০ বছর বয়সের ৩ লাখ ৭৩ হাজার ৮৪৫ জন শিশুকে স্থানীয় ৭টি সহ অস্থায়ী ১ হাজার ৩৩৩টি কেন্দ্রসহ মোট ১ হাজার ৩৪০টি কেন্দ্রের জন্য ১৭৪ জন স্বাস্থ্য সহকারী, ২১১ জন পরিবার পরিকল্পনা সহকারী ও ২২৬ জন প্রথমসারির সুপারভাইজারসহ মোট ৬১১ জনকর্মী এ হাম রুবেলার টিকা দেয়ার কাজে সম্পৃক্ত থাকবে। এছাড়া প্রতি উপজেলায় ৩টি এবং প্রতি ইউনিয়নে ১টি করে অতিরিক্ত কেন্দ্র থাকবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: