প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরে বজ্রপাতে কলেজ ছাত্র ও গৃহবধু নিহত

   
প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, ১৩ জুলাই ২০২০

ছবি: ইন্টারনেট

শেরপুরে পৃথক বজ্রপাতের ঘটনায় এক কলেজ ছাত্র ও আরেক গৃহবধু নিহত হয়েছেন। আহত হয়েছে আরও দুইজন নারী। সোমবার (১৩ জুলাই) বেলা আড়াইটার দিকে সদর উপজেলার পাকুড়িয়া ও ভাতশালা ইউনিয়নে পৃথক এ দু’টি বজ্রপাতের ঘটনা ঘটে। নিহত নবীন মিয়া ভাতশালা ইউনিয়নের কুঠুরাকান্দা এলাকার সোহেল মিয়ার ছেলে। সে শেরপুর শহরের বিজ্ঞান কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলো। অপর নিহত গৃহবধু রহিমা বেগম পাকুড়িয়া ইউনিয়নের তাড়াগর গাংপাড় গ্রামের আতশ আলীর স্ত্রী। এ সময় আহত আকলিমা খাতুন ও মোছাঃ বেগমকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বেলা আড়াইটার দিকে বৃষ্টির সময় আকস্মিক বজ্রপাতের ঘটনা ঘটে। এতে সদর উপজেলার ভাতশালার কুঠুরাকান্দা গ্রামের বাড়ীর পাশের স্কুল মাঠে কলেজ ছাত্র নবীন মিয়া বন্ধুদের সাথে ফুটবল খেলার সময় বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। অপরদিকে, পাকুড়িয়ার তাড়াগর গ্রামের গাংপার এলাকায় বাড়ীর উঠোনে কাজ করার সময় বজ্রপাতে রহিমা বেগম নিহত হন। এসময় আরও দুইজন নারীও আহত হন।
শেরপুর সদর থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: