প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরে ময়মনসিংহ রেঞ্জ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

   
প্রকাশিত: ৮:৫২ অপরাহ্ণ, ৪ ডিসেম্বর ২০২০

শেরপুর পুলিশ লাইন্স মাঠে শুক্রবার (৪ ডিসেম্বর) বিকেলে ময়মনসিংহ রেঞ্জ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ শুরু হয়েছে। উদ্বোধনী খেলায় ব্যাটসম্যান কনস্টেবল সোহাগ মিয়ার ঝড়ো ব্যাটিংএ ৮ উইকেটে শেরপুর অনায়েস জয় পেয়েছে। টি-টুয়েন্টি ফরমেটে নির্ধারিত ১০ ওভারের খেলায় টস হেরে প্রথমে ব্যাট করে ময়মনসিংহ। শেরপুরের বোলারদের নিয়ন্ত্রিত বোলিং ও অনবদ্য ফিল্ডিংয়ের মুখে ময়মনসিংহ জেলা দল ৬ উইকেট হারিয়ে মাত্র ৫০ রান করে।

ময়মনসিংহের সাদিকুল ১০ রান ছাড়া আর কেউ দুই অঙ্কের কোটায় পৌঁছাতে পারেনি। শেরপুরের বোলার সাইফ ১৭ রানে ২ উইকেট নেন। জবাবে ব্যাট করতে নেমে উদ্বোধনী ব্যাটসম্যান সেহাগের ২ ছক্কা, ৩ চারে ৮ বলে অপরাজিত ২৪ রানের ওপর ভর করে মাত্র ৪ দশমিক ২ ওভারে ২ উইকেট হারিয়ে ৫১ রান করে শেরপুর জেলা দল জয়লাভ করে।

এর আগে প্রধান অতিথি ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভুঁইয়া বেলুন উড়িয়ে ময়মনসিংহ রেঞ্জ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় তিনি রেঞ্জের ৪টি জেলার ৪টি পুলিশ ক্রিকেট দলের খেলোয়াড়, কর্মকর্তা ও খেলার পরিচালকদের সাথে পরিচিত হন।

শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে ইনসার্ভিস পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার বিল্লাল হোসেন, সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলাম, ফেরদৌস আহমেদ এবং বিভিন্ন থানার ওসি ও জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা, রেঞ্জের ৪টি ক্রিকেট দলের খেলোয়াড়-কর্মকর্তা, সাংবাদিক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে অতিথিবৃন্দ ওই ক্রিকেট খেলা উপভোগ করেন।

উল্লেখ্য, ময়মনসিংহ রেঞ্জের আওতাধীন স্বাগতিক শেরপুর, ময়মনসিংহ, নেত্রকোনা ও জামালপুর জেলার ৪টি পুলিশ দল রাউন্ড রবীন লীগ ভিত্তিতে টি-টুয়েন্টি ফরমেটে এ ক্রিকেট প্রতিযোগিতায় অংশ গ্রহন করছে। ৮ ডিসেম্বর এই খেলার ফাইনাল অনুষ্ঠিত হবে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: