প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

   
প্রকাশিত: ১২:০৭ পূর্বাহ্ণ, ২৬ সেপ্টেম্বর ২০২০

শেরপুরের নকলা উপজেলায় নালিতাবাড়ী শহরের তারাগঞ্জ দক্ষিণ বাজারের বাসিন্দা হাজী মজনু মিয়ার যুবক ছেলে আরিফুর রহমান অনিক (৩০) এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন সিএনজি চালকসহ সঙ্গে থাকা অপর দুইজন।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটার দিকে শেরপুরের নকলা-নালিতাবাড়ী মহাসড়কের ছত্রকোণা এলাকায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে আটটার দিকে অনিক তার দুই বন্ধু টিঙ্কু ও রাসেলসহ ময়মনসিংহ শহর থেকে সিএনজিযোগে নিজ বাড়ি নালিতাবাড়ীতে আসতেছিল। পথিমধ্যে নকলার ছত্রকোণা এলাকায় সিএনজি পৌঁছলে নালিতাবাড়ী থেকে নকলাগামী বালু বোঝাই একটি ট্রাক সিএনজিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় অনিক। আহত হয় সিএনজি চালকসহ সঙ্গে থাকা অপর দুইবন্ধু। এসময় সিএনজিটি ভেঙ্গে দুমড়ে মুচড়ে যায়। আহতরা নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘাতক ট্রাকটিকে আটক করেছে নকলা থানা পুলিশ। তবে ওই ট্রাকের চালক পালিয়ে গেছেন।

নিহত অনিকের একটি কন্যা সন্তান রয়েছে। তার মৃত্যুতে নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে। নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: