প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শেরপুরে হাইওয়ে পুলিশ ক্যাম্পের উদ্যোগে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ

   
প্রকাশিত: ১০:৪৭ পূর্বাহ্ণ, ২২ অক্টোবর ২০২০

আব্দুল ওয়াদুদ, শেরপুর (বগুড়া) থেকে: ‘মুজিব বর্ষের শপথ, সড়ক করব নিরাপদ’ এই শ্লোগানকে সামনে রেখে বগুড়ার শেরপুরে হাইওয়ে পুলিশ ক্যাম্পের উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে জন সচেতনতামূলক লিফলেট বিতরণ এবং গাড়ির গতিবেগ মেপে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বুধবার (২১ অক্টোবর) বিকেলে ঢাকা-বগুড়া মহাসড়কের গাড়ীদহ ধুনট রোড, মির্জাপুরসহ বিভিন্ন এলাকায় গপরিবহনের যাত্রীদের মাঝে মাস্ক ও সচেতনতামুলক লিফলেট বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, হাইওয়ে পুলিশের বগুড়া সিনিয়র সহকারি পুলিশ সুপার রায়হান ইবনে রহমান, শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ কাজল কুমার নন্দী, উপ-পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর আলম, উপ-পুলিশ পরিদর্শক আশরাফুল ইসলাম, সার্জেন্ট আরিফুল ইসলাম, নাজমুল, বেলাল, হাসান, আনিছুর রহমান প্রমুখ।

কর্মসূচি চলাকালীন সময়ে হাইওয়ে পুলিশের সহকারি পুলিশ সুপার (বগুড়া সর্কেল) আবু রায়হান ইবনে রহমান বলেন, ও অতিরিক্ত যাত্রী বহন না করা এবং চালক, হেলপার ও যাত্রীসেবায় মাস্ক ব্যবহার নিশ্চিত করণে ঢাকা-বগুড়া মহাসড়কের বিভিন্ন স্থানে জনসচেতনমূলক কর্মসূচি অব্যাহত রেখেছি।

তিনি আরো বলেন, মহাসড়কে থ্রি-হুইলারের যাতায়াত বন্ধ হলেই দূর্ঘটনা অনেকাংশেই কমিয়ে আসবে, পাশাপাশি মহাসড়কে যানজট কম হবে। এ লক্ষেই আমরা জন সচেতনামূলক লিফলেট বিতরণ করছি।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: