প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

‘শেষ তামাশা’র ঘোষণা দিলেন নোবেল

   
প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, ২৮ মে ২০২০

নতুন গান ‘তামাশা’কে কেন্দ্র করে একের পর এক বিতর্কে জড়িয়েছেন মঈনুল আহসান নোবেল। যা নিয়ে ঢাকার পাশাপাশি ভারতেও তোলপাড় হচ্ছে। ভারতীয় রিয়্যালিটি শো থেকে জনপ্রিয়তা পাওয়া গায়ক এবার জানালেন, ‘তামাশা’ থেকে পাওয়া অর্থ ঘূর্ণিঝড় আম্পুনে ক্ষতিগ্রস্ত বাংলাদেশ ও ভারতের মানুষদের জন্য ব্যয় করবেন। নিজের ফেইসবুক পেজে বৃহস্পতিবার (২৮ মে) বিকেলে এই ঘোষণা দেন নোবেল। তিনি জানান, ‘তামাশা’র জন্য ইচ্ছাকৃতভাবে নেতিবাচক প্রচারণা চালিয়েছেন। এ কারণে গানটি প্রচুর শ্রোতা-দর্শক পাবে ও টাকা আয় করবে। যা তিনি বাংলাদেশ ও ভারতে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তা ব্যয় করতে পারবেন। নোবেলের মতে, ইতি বা নেতিবাচক যে কোনো প্রকারেরই প্রতিক্রিয়া চান তিনি। যার মাধ্যমে গরীব মানুষ উপকৃত হবে। আর এটাই হলো তার ‘শেষ তামাশা’।

গত এক দশকে দেশের কোনো লিজেন্ড হিট গান উপহার দেয়নি মন্তব্য করে কিছুদিন আগে বিতর্কের ঝড় তোলেন নোবেল। এরপর এক স্ট্যাটাসে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে মন্তব্য করেন। এরপর তাকে র‌্যাব কার্যালয়ে ডেকে নেওয়া হয়। তখন ‘মার্কেটিং পলিসি’ উল্লেখ করে পুরো ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন নোবেল। সম্প্রতি মোদিকে নিয়ে মন্তব্যের জেরে তার বিরুদ্ধে ত্রিপুরায় মামলা দায়ের করেছে স্থানীয় এক ব্যক্তি। এ ছাড়া বিয়ের খবর নিয়েও আলোচনায় আসেন নোবেল। একাধিক সংবাদমাধ্যম ‘তৃতীয় বিয়ে’ উল্লেখ করলেও অস্বীকার করে নোবেল জানান, এটাই তার একমাত্র বিয়ে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: