প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শ্বশুর বাড়ি যাওয়ার মাঝপথে স্ত্রীর সঙ্গে অভিমান করে নদীতে ঝাঁপ, মিলল লাশ

   
প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, ২ আগস্ট ২০২০

সংসার জীবনে স্বামী-স্ত্রীর সাথে ঝগড়া, অভিমান থাকবেই। কখনও কখনও এই অভিমান ভয়ংকর রুপ নেয়। হুটহাট করেই মারাত্মক কিছু সিন্ধান্ত নিয়ে ফেলে কেউ কেউ। এমনই ঘটনা ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায়।

ঈদ উপলক্ষে শ্বশুর বাড়ি যাওয়ার পথে স্ত্রীর সাথে অভিমান করে সেতুর উপর থেকে লাফিয়ে পানিতে ডুবে স্বামী আত্মহত্যা করেছে। কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শেখ হাসিনা ধরলা সেতুতে রোববার দুপুরে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, দুপুরে স্ত্রীসহ অটোবাইক যোগে শ্বশুড়বাড়ী লালমনিরহাট যাচ্ছিল জয়। এসময় কিছু একটা নিয়ে দুজনের মাঝে মৃদু কথা কাটাকাটি এবং অভিমান চলছিলো। অটোবাইকটি সেতুর মধ্যবর্তী স্থানে পৌঁছালে জয় হঠাৎ অটো থামিয়ে নেমে পড়েন। তার স্ত্রী শিউলি বেগম তাকে আটকাতে অটো থেকে নামতে না নামতেই জয় দৌড়ে সেতুর রেলিংয়ের ওপর উঠে নদীতে ঝাঁপিয়ে পড়েন।

নদীর তীব্র স্রোতের টানে সঙ্গে সঙ্গেই গভীর পানিতে ডুবে যান তিনি। চোখের সামনে স্বামীকে নদীতে ঝাঁপিয়ে পড়তে দেখে আহাজারি করতে করতে মুর্ছা যান স্ত্রী শিউলি বেগম।

খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে দুই ঘণ্টা অভিযান চালিয়ে তাঁর মৃতদেহ উদ্ধার করে।

ফুলবাড়ী থানার এস আই হাবিবুর রহমান জানান, যদিও নদীর গভীরতা ও স্রোত বেশি তারপরও পুলিশ ও ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় খুব দ্রুত লাশ উদ্ধার করা সম্ভব হয়েছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: