শ্রমিকদের সাথে বাজে আচরণ নিয়ে কথা বলায় ওয়ার্ক পারমিট বাতিল বাংলাদেশীর

   
প্রকাশিত: ১১:০১ অপরাহ্ণ, ১২ জুলাই ২০২০

কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা-য় সাক্ষাৎকার দেওয়া বাংলাদেশি মো. রায়হান কবির (২৫)-এর ওয়ার্ক পারমিট বাতিল করেছে মালয়েশিয়া। মালয়শিয়ায় শ্রমিকদের সঙ্গে বাজে আচরণ নিয়ে আল জাজিরার সাথে কথা বলেছিলেন তিনি। এ ঘটনায় ক্ষুব্ধ হয় কর্তৃপক্ষ। তাই তার ওয়ার্ক পারমিট বাতিল করেছে দেশটির কর্তৃপক্ষ।

মো. রায়হান কবির-এর ওয়ার্ক পারমিট বাতিলের বিষয়টি নিশ্চিত করেছেন মালয়েশিয়া পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) আবদুল হামিদ বন্দর। তাকে আত্মসমর্পণেরও পরামর্শ দিয়েছেন তিনি। ওয়ার্ক পারমিট বাতিল করায় রায়হান এখন দেশটিতে অবৈধ অভিবাসীতে পরিণত হয়েছেন। কর্তৃপক্ষও তাকে খুঁজছে। আটক করা গেলে তাকে বাংলাদেশে পাঠিয়ে দেওয়া হবে। আইজিপি আবদুল হামিদ বন্দর-এর বরাত দিয়ে মালয় মেইল জানিয়েছে, অভিবাসন দফতরের পক্ষ থেকে ইতোমধ্যেই রায়হানের ওয়ার্ক পারমিট বাতিলের বিষয়টি পুলিশকে জানিয়ে দেওয়া হয়েছে। তার অবস্থান সম্পর্কে কারও কোনও তথ্য জানা থাকলে তা কর্তৃপক্ষকে ফোন দিয়ে জানানোর অনুরোধ করা হয়েছে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: