প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শ্রীবরদীতে জমে উঠেছে ইউপি উপ-নির্বাচন

   
প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, ২১ অক্টোবর ২০২০

আগামী ২৯ অক্টোবর শেরপুরের শ্রীবরদীর খড়িয়া কাজির চর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে জমে উঠেছে ওই ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন। নির্বাচনকে ঘিরে ইউনিয়নে সর্বত্রই বিরাজ করছে উৎসবের আমেজ । সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রচার প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা। নির্বাচনে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। আওয়ামীলীগ মনোনীত দুলাল মিয়া, বিএনপি মনোনীত রফিকুল ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী শাহজাহান।

মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যায় আওয়ামী পলীগ মনোনীত দুলাল মিয়ার পক্ষে লঙ্গরপাড়া বাজারে একটি নির্বাচনী মিছিল বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে লঙ্গরপাড়া বাজারে আওয়ামী লীগ অফিস চত্বরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে সভাপতিত্ব করেন খড়িয়া কাজির চর ইউনিয়ন আ’লীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য এম এ খালেক। সাধারণ সম্পাদক দুলাল আল জাহান সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন যুগ্ম-সাধারন সম্পাদক ও প্রার্থী দুলাল মিয়া, সাবেক সাধারন সম্পাদক এম এন বদরুজ্জামান সবুজ ও উপজেলা ছাত্রলীগ আহবায়ক এডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরী।

উল্লেখ্য, বিগত উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা মার্কার নির্বাচিত চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম পদত্যাগ করে উপজেলা পরিষদের নির্বাচন করে বিজয়ী হয়। এতেকরে ওই ইউনিয়ন পরিষদের পদটি শূন্য হয়। ধারনা করা হচ্ছে এ উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী দুলাল মিয়া ব্যাপক ভোটের ব্যবধানে নির্বাচিত হবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: