প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শ্রীবরদীতে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

   
প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, ১৫ অক্টোবর ২০২০

‘উন্নত স্যানিটেশন নিশ্চিত করি, করোনা ভাইরাস মুক্ত জীবন গড়ি’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন উপলক্ষে শেরপুরের শ্রীবরদীতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর শ্রীবরদী’র আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি র‌্যালি বের হয়। পরে উপজেলা পরিদষ চত্ত্বরে অতিথিবৃন্দ আনুষ্ঠানিকভাবে হাত ধোয়া কর্মসূচি উদ্বোধন করেন।

র‌্যালীতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর শ্রীবরদীর উপ-সহকারি প্রকৌশলী মো. মনিরুজ্জামান, মাধ্যমিক শিক্ষা অফিসার রহুল আলম তালুকদার, উপজেলা শিক্ষা অফিসার জিয়াউল হক, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমাতুজ্জহুরা, পল্লী উন্নয়ন কর্মকর্তা ফরহাদ আহমেদ আকন্দসহ বিভিন্ন দফতরের কর্মকর্তা ও জনস্বাস্থ্য অফিসের কর্মকর্তা-কর্মচারীরা।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: