প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শ্রীবরদী পৌর সভার হাল ধরতে চান হাবিবুল্লাহ

   
প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০২০

শেরপুরের শ্রীবরদী পৌরসভার হাল ধরতে চায় হাবিবুল্লাহ হাবি। পৌরসভার সকলের কাছে তিনি হাবি কাউন্সিলর নামে পরিচিত। পৌরসভা প্রতিষ্ঠার পর ২০১১ সালে প্রথম পৌরসভা নির্বাচনে তিনি ৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থী হয়ে নির্বাচিত হন। পরবর্তীতে ২০১৫ সালের নির্বাচনে বিপুল ভোটে পুনরায় কাউন্সিলর নির্বাচিত হন। তিনি পৌরসভার সাতানী মথুরাদী মহল্লার মৃত হাফেজ উদ্দিনের ছেলে। জনপ্রিয়তার কারণে পরপর দুইবার কাউন্সিলর নির্বাচিত হওয়ার সুবাদে আসন্ন পৌরসভা নির্বাচনে তিনি এবার মেয়র প্রার্থী।

আসন্ন শ্রীবরদী পৌরসভা নির্বাচনে তিনি মেয়র প্রার্থী হিসাবে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন। তিনি দীর্ঘদিন থেকে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। সে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচিত সভাপতি। ২০১৭ সালে গঠিত উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য।

এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত। নির্বাচনকে সামনে রেখে তিনি দীর্ঘদিন থেকে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ভোটারদের সাথে জনসংযোগ করে যাচ্ছেন। নির্বাচিত হওয়ার পর থেকেই বিভিন্ন মসজিদ, মাদরাসা ও শিক্ষা প্রতিষ্ঠানে সরকারি অনুদানের পাশাপাশি ব্যক্তিগত সহয়তা চালিয়ে যাচ্ছেন। বুধবার (৩০ সেপ্টেম্বর) সকালে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে তিনি বলেন, প্রত্যেকটা মানুষের জীবনের একটা লক্ষ থাকে। আমি মেয়র নির্বাচিত হয়ে জনগণের সেবা করতে চাই। তিনি আরো বলেন, ভোটারদের দাবীর কারণেই আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র হতে চাই।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: