প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

শ্রেষ্ঠ সংগঠক হিসাবে ‘বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ স্মৃতি’ পদক পেলেন তারিকুল

   
প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, ১৫ ডিসেম্বর ২০১৯

বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ স্মৃতি সংসদ দেশের বিভিন্ন এলাকার গুনি মানুষ ও সংগঠকদের শ্রেষ্ঠ পদক প্রদান করে। তারই আলোকে ১৪ ডিসেম্বর জাতীয় শিশু কল্যান মিলনায়তনে জমকালে এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে এ পদক প্রদান করা হয়। অনুষ্ঠানে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ এর বোনসহ দেশের বিভিন্ন গুনিজন উপস্থিত ছিলেন। এ বছর শ্রেষ্ট উপজেলা সংগঠক হিসাবে পাংশা উপজেলায় কর্মরত উপজেলা খাদ্য বিভাগের খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মধুখালী উপজেলার ডুমাইনের কৃতি সন্তান ‘গ্লোরিয়াস ডুমাইন’ এর সভাপতি মোঃ তারিকুল ইসলাম সবুজ এ সম্মানে ভূষিত হয়েছেন।

দীর্ঘদিন ধরে গ্লোরিয়াস ডুমাইন এলাকায় বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কর্মকান্ড করে চলছে তাদের কর্মকান্ডের মধ্যে রয়েছে শিক্ষা, স্বাস্থ্য, বাল্য বিবাহ প্রতিরোধ, অসচ্ছল ছাত্র ছাত্রীদের আর্থিক সহায়তা প্রদান এছাড়াও প্রতি বছর ডুমাইন রামলাল উচ্চ বিদ্যালয়ের এস এস সি ৩ মেধাবী শিক্ষার্থী ১ম থেকে ৩য় শিক্ষার্থীর ফরম পূরণসহ যাবতীয় পড়ালেখার খরচ বহন করে চলছেন গ্লোরিয়াস ডুমাইন। সভাপতি তারিকুল ইসলাম সবুজ বলেন আমরা আমাদের এলাকার উন্নয়ন করতে বদ্ধ পরিকর এ জন্য সকলের সহযোগীতা কামনা করছি।

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: