প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

সংক্ষিপ্ত পরিসরে আইপিএল হোক, চাওয়া স্টোকস-বাটলারের

   
প্রকাশিত: ১০:৩৮ অপরাহ্ণ, ২৬ মার্চ ২০২০

বিশ্বজুড়ে করোনা ভাইরাসের প্রকোপের কারণে ইতোমধ্যেই ১৭ দিন পিছিয়ে দেয়া হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। জমজমাট এই ফ্র্যাঞ্চাইজি আসর ২৯ মার্চ শুরু হওয়ার কথা থাকলেও সেটা পিছিয়ে নিয়ে ১৫ এপ্রিল করা হয়েছে। সাম্প্রতিক পরিস্থিতিতে মনে হচ্ছে, স্থগিত হতে পারে আইপিএলের এবারের আসর। যদিও সংক্ষিপ্ত পরিসরে আইপিএল হোক, এমনটা চেয়েছেন রাজস্থান রয়্যালসের দুই ইংলিশ ক্রিকেটার জস বাটলার এবং বেন স্টোকস।

এখন পর্যন্ত আইপিএল বাতিল হয়নি। প্রথমে মনে হচ্ছিল এটা বাতিল হবে। এখনই এর ভবিষ্যৎ বলে দেয়া কঠিন। এই মুহূর্তে আইপিএল হওয়ার সম্ভাবনাও আমি খুব বেশি দেখি না।

এটি একটি অসাধারণ লিগ। আশা করব ছোটো পরিসরে হলেও যেন আইপিএল অনুষ্ঠিত হয়।, মিডিয়াকে বলেছেন উইকেটরক্ষক বাটলার। আইপিএলে খেলতে মুখিয়ে আছেন বেন স্টোকসও। হোম কোয়ারেন্টিনে থাকতে থাকতে অস্বস্তি বোধ করছেন এই তারকা অলরাউন্ডার।

এরপর আমার আইপিএলে খেলার সুযোগ আছে। এখনও আইপিএল বাতিল হয়নি, তাই আশা করছি ২০ এপ্রিলে আইপিএল খেলতে পারব। কিছুটা সংশয় অবশ্য মনের মধ্যে আছে।

তবে আইপিএলে খেলার প্রস্তুতিই আমি নিচ্ছি। তিন সপ্তাহ বিশ্রামে থাকা অনেক কষ্টের কাজ। এভাবে তো আর শরীর চলবে না। বলেছেন স্টোকস। করোনা ভাইরাস আতঙ্কে বাতিল হয়েছে অনেক বৈশ্বিক টুর্নামেন্ট। অলিম্পিকের মতো বড় আসরও এবার অনুষ্ঠিত হচ্ছে না।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: