ওবায়দুল হক চৌধুরী

বিশেষ প্রতিনিধি

সংবাদ সম্মেলনে যা জানালো সিফাত ও শিপ্রা

                       
প্রকাশিত: ১২:২৮ অপরাহ্ণ, ১১ আগস্ট, ২০২০
ছবি: সংগৃহিত

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যাকাণ্ড সম্পর্কে যা জানেন, তা বিস্তারিত তুলে ধরবেন শিপ্রা দেবনাথ ও সাহেদুল ইসলাম সিফাত। গতকাল সোমবার (১০ আগস্ট) রাতে কক্সবাজারে তাঁরা সাংবাদিকদের বলেন, কিছুদিন সময় দেন। সিনহা হত্যাকাণ্ড সম্পর্কে তাঁরা যা জানেন, সেটাই বিস্তারিত জাতিকে জানাবেন। এদিকে সিফাত ও শিপ্রা দুজনই সুস্থ ও নিরাপদে আছেন বলে জানিয়েছেন তারা।

সিফাত এসময় তার বিরুদ্ধে করা মামলায় ন্যায় বিচার প্রত্যাশা করে জানান, তিনি কক্সবাজার জেলা কারাগার থেকে বের হওয়ার পর একটি নম্বরবিহীন গাড়িতে করে নিয়ে যাওয়া হয়েছে বলে যেই গুঞ্জনটি গণমাধ্যমে ছড়িয়েছে; সেটি ঠিক নয়। ওই গাড়িটি তার পারিবারিক গাড়ি ছিলো বলে জানান সিফাত। স্বজনরাও দাবি করছেন শিপ্রা ও সিফাত দু’জনই ভালো আছেন এবং সুস্থ আছেন। তারা দু’জনই তাদের পরিবারের সদস্যদের সাথে রয়েছেন।

সোমবার দুপুরে সিফাত এবং রোববার শিপ্রা কক্সবাজার জেলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন। ৩১ জুলাই রাত সাড়ে নয়টার দিকে টেকনাফ থেকে কক্সবাজার আসার পথে টেকনাফের শামলাপুর চেকপোস্টে তল্লাশীর নামে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর নিহত সিনহা মোহাম্মদ রাশেদকে গুলি করে হত্যা করে পুলিশ। এদিন সিনহার সঙ্গী এবং হত্যাকাণ্ডের প্রত্যক্ষদর্শী সিফাতকে আটক করে তার বিরুদ্ধে দুটি মামলা করে তাকে জেল হাজতে পাঠায় পুলিশ এবং শিপ্রা দেবনাথকে হিমছড়ির নীলিমা রিসোর্ট থেকে গ্রেপ্তার করে পুলিশ।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]