প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোস্তফা কামাল

সখিপুর, টাঙ্গাইল প্রতিনিধি

সখীপুরে বাবার সাথে অভিমান করে ফাঁসিতে ঝুলে মেয়ের আত্মহত্যা

   
প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ, ৬ জুন ২০২০

টাঙ্গাইলের সখীপুরে বাবার সাথে অভিমান করে মোর্শেদা আক্তার ঝুমুর (১৬) নামের এক শিক্ষার্থীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত ১২টার দিকে উপজেলার বোয়ালী পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ঝুমুর ওই গ্রামের মোস্তফা কামালের মেয়ে এবং বোয়ালী বিএলএস চাষী উচ্চ বিদ্যালয় থেকে গত ৩১ মে প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে বি গ্রেডে পাশ করা শিক্ষার্থী। এ ঘটনায় সখীপুর থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা রাতে মোর্শেদা আক্তার ঝুমুরের সাথে বাবা মোস্তফা কামালের মুঠোফোনে কথা বলা নিয়ে কথা কাটাকাটি হয়। রাতে খাবার শেষে সবাই ঘুমিয়ে পড়ে। হঠাৎ রাত ১২টার দিকে ঘরের ভেতর মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে বাড়ির পাশে একটি আম গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তাকে। পরে পুলিশে খবর দিলে শুক্রবার (৫জুন) সকালে লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহিদুল ইসলাম বলেন, প্রাথমিক ধারণায় বাবার সাথে অভিমান করেই সে আত্মহত্যা করেছে । ঝুমুরের বান্ধবীদের সঙ্গে কথা বলে প্রেম গঠিত কোন কারণে তার আত্মহত্যার প্রমাণও পাওয়া যায়নি। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: