মোস্তফা কামাল

সখিপুর, টাঙ্গাইল প্রতিনিধি

সখীপুরে সাংবাদিকসহ ৯ জনের করোনা শনাক্ত

   
প্রকাশিত: ৪:২৩ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০২০

টাঙ্গাইলের সখীপুরে একজন মৃতব্যক্তি, সাংবাদিক দম্পতি ও দুই নারী স্বাস্থ্যকর্মীসহ ৯ জনের করোনা শনাক্ত হয়েছেন। আজ শুক্রবার (৭ আগস্ট) সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ আসমা আক্তার জানান, করোনা শনাক্ত হওয়া ওই মৃত ব্যক্তির নাম গিরিশ চন্দ্র সরকার (৭৮)। তিনি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। গত বুধবার সন্ধ্যায় তিনি করোনা উপসর্গ নিয়ে মারা যান। ওইদিন রাতেই তাঁর নমুনা সংগ্রহ করে গতকাল বৃহস্পতিবার সকালে মোট ২৮ জনের সংগৃহীত নমুনা ঢাকায় পাঠানো হয়। আজ শুক্রবার সকালে ওই মৃতব্যক্তির করোনা পজেটিভ ফলাফল আসে।

শনাক্ত হওয়া অন্যরা হচ্ছেন- দৈনিক যুগান্তর পত্রিকার সখীপুর প্রতিনিধি ও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাসুদ রানা (৪৬), সাংবাদিকের স্ত্রী (৩৬), স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক হাসনা ফরিদা (৪৯), মর্ডার্ণ ডক্টরস ক্লিনিকের নার্স মোর্শেদা আকতার (৩০), সখীপুর থানার এসআই পূর্বেই করোনা শনাক্ত সিরাজুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (১৮), সখীপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের একজন ব্যবসায়ী শরীফুল ইসলাম (৪০), বিমান বাহিনীর একজন সদস্যের স্ত্রী (৪০), মৌশা গ্রামের এক প্রবাসীর স্ত্রী (২৯)।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান জানান, এ পর্যন্ত এ উপজেলায় ৭৮২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে সখীপুরে দুইজন মৃতব্যক্তিসহ মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৮৯। এর মধ্যে ৪৫ জন বাড়িতে থেকেই সুস্থ হয়েছেন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: