মোস্তফা কামাল

সখিপুর, টাঙ্গাইল প্রতিনিধি

সখীপুরে স্বাস্থ্যবিধি না মানায় ২৫ জনকে জরিমানা

                       
প্রকাশিত: ১২:২৭ পূর্বাহ্ণ, ৭ আগস্ট, ২০২০

টাঙ্গাইলের সখীপুরের নকিল বিল সংলগ্ন বহেড়াতৈল এলাকার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে এসে স্বাস্থ্যবিধি না মানায় ২৫ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (৬ আগস্ট) বিকেলে অভিযান চালিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সখীপুর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) হা-মীম তাবাসসুম প্রভা তাঁদের জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালত সংশ্লিষ্ট সূত্র জানায়, ঈদ উপলক্ষে বহেড়াতৈল এলাকায় নকিল বিলের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে বিনোদনপ্রেমীরা ঘুরতে আসেন। করোনার সংক্রমণ রোধে সেখানে আসা দর্শনার্থীদের অনেককে মাস্ক ব্যবহার, সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মানতে দেখা যায়নি। লোকজনকে সচেতন করতে বিকেল পাঁচটার দিকে অভিযান চালিয়ে ২৫ জনকে পাঁচ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট হা-মীম তাবাসসুম প্রভা জানান, ঈদের পর নকিল বিলের সৌন্দর্য দেখতে বিনোদনপ্রেমীরা পাকা রাস্তায় ভিড় জমান। অনেকেই এখানে এসে নৌকা ভাড়া করে বিলে ঘুরে বেড়ান। যাঁরা মাস্ক ব্যবহার করছেন না, সামাজিক দূরত্ব বজায় রাখছেন না, তাঁদের সচেতন করার জন্য কাউকে ১০০ আবার কাউকে ২০০ টাকা করে জরিমানা করা হয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]