প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোস্তফা কামাল

সখিপুর, টাঙ্গাইল প্রতিনিধি

সখীপুর যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন

২৪ জুন ২০১৯, ৮:২৭:৪২

ছবি: প্রতিনিধি

দীর্ঘ ৮ বছর পর টাঙ্গাইলের সখীপুর উপজেলা যুব লীগের নতুন আহ্বায়ক কমিটির অনুমাদন দেওয়া হয়েছে।

সোমবার (২৪ জুন) যুবলীগের জেলা কমিটির সভাপতি রেজাউর রহমান চঞ্চল ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিকের যৌথ স্বাক্ষরিত চিঠির মাধ্যমে একজন আহ্বায়ক ও দুজন যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

এ নতুন কমিটিকে কেন্দ্র করে বিকালে এক আনন্দ মিছিল করা হয়। মিছিল শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডিএম শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খান, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলাম নবু, জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কেবিএম রুহুল আমিন সহ উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ।

নতুন এ কমিটিতে উপজেলা যুবলীগ নেতা মো. আ.সবুরকে আহ্বায়ক এবং যুবলীগ নেতা আলমাস আজাদ ও সজীব আহমেদকে যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে।

যুগ্ম আহ্বায়ক আলমাস আজাদ জানান, দীর্ঘ প্রায় ৮বছর পর জেলা কমিটির পক্ষ থেকে আ. সবুরকে আহ্বায়ক ও দুজন যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট সখীপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: