প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

সন্দেহভাজন জঙ্গির বাসা থেকে শক্তিশালী বোমা উদ্ধার, অভিযান চলছে

   
প্রকাশিত: ১০:৪৫ অপরাহ্ণ, ১১ আগস্ট ২০২০

সিলেটে আটক সন্দেহভাজন জঙ্গি সানাউল ইসলাম সাদির বাসা থেকে শক্তিশালী বোমা ও বিস্ফোরক উদ্ধার করেছে কাউন্টার টেররিজম ইউনিট। মঙ্গলবার (১১ আগস্ট) আনুমানিক রাত ৮ দিকে এ অভিযান পরিচালনা শুরু করে। জঙ্গিদের টিলাগড়ের ভাড়া বাসায় এখনো অভিযান চলছে।

মঙ্গলবার (১১ আগস্ট) রাত নয়টায় জালালাবাদ এলাকায় সানাউলের নিজ বাসায় অভিযান চালানো হয়। বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় সিটি কাউন্সিলর। এখন টিলাগড়ের শাপলাবাগ এলাকায় একটি বাসায় অভিযান চালানো হচ্ছে। এটি জঙ্গিরা ভাড়া নিয়েছিল বলে জানিয়েছে পুলিশ।

এর আগে নব্য জেএমবি’র সিলেট সেক্টর কমান্ডারসহ ৫ জনকে আটক করা হয়। পুলিশের ভাষ্য, হযরত শাহজালাল রহমাতুল্লাহ আলাইহির মাজারে হামলা চালানোর পরিকল্পনা ছিল তাদের। আটকৃতরা হলেন নাইমুজ্জামান, মির্জা সায়েম, জুয়েল, সানাউল ইসলাম সাদি ও রুবেল।

পুলিশের দাবি নাইমুজ্জামান নব্য জেএমবি’র সিলেট আঞ্চলিক কমান্ডার। তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাদি আর সায়েম লেখাপড়া করে মদনমোহন কলেজে। বাকি দুজনের বিষয়ে খোঁজ খবর চলছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: