প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সপরিবারে করোনা আক্রান্ত মেহেরপুর-২ আসনের এমপি

   
প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, ১৪ আগস্ট ২০২০

সপরিবারে নভেল কারোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য (এমপি) মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। বৃহস্পতিবার (১৩ আগস্ট) তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। কোভিড-১৯ আক্রান্ত এপির পরিবারের অন্যান্য সদস্যরা হলেন- তার স্ত্রী লাইলা আরজুমান শিলা, বড় ছেলে সাদিউজ্জামান সাইফ, ছোট ছেলে সামিউজ্জামান সামি, গৃহপরিচারিকা জাহিদ হোসেন, গাড়িচালক রাশেদুজ্জামান ও ব্যক্তিগত ফটোগ্রাফার শামীম পারভেজ।

বৃহস্পতিবার জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে। এদিন জেলায় আরও তিন জন করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। মেহেরপুর সিভিল সার্জন কার্যালয় সূত্র বলছে, এমপি সাহিদুজ্জামান খোকন ও তার পরিবারর সবাই জ্বরে ভুগছিলেন। গত ১০ আগস্ট তাদের নমুনা সংগ্রহ করা হয়। বৃহস্পতিবার নমুনা পরীক্ষার ফল পাওয়া যায়। তাতে এমপি সাহিদুজ্জামান খোকন, তার স্ত্রী মহিলা আওয়ামী লীগ নেত্রী লায়লা আরজুমান বানু, বড় ছেলে সাইফ ও ছোট ছেলে সামিউজ্জামান এবং তিন রাজনৈতিক সহকারী শামীম, জাহিদ ও রাশেদ সবার শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। এমপি সাহিদুজ্জামান গণমাধ্যমকে জানিয়েছেন, তাদের সাত জনের কারও শরীরেই তেমন কোনো শারীরিক সমস্যা নেই। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: