প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সরকার ও দলের জন্যই দুর্নীতিবিরোধী অভিযান চালানো হচ্ছে

   
প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০১৯

ছবি: ইন্টারনেট

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দীর্ঘদিন ক্ষমতায় থাকার কুপ্রভাব যাতে দল ও সরকারে না পড়ে সেজন্যই দুর্নীতিবিরোধী অভিযান চালানো হচ্ছে। এতে অনেকে অখুশি হলেও তার কিছু করার নেই। দেশে ওয়ান ইলেভেনের মতো ঘটনা যেন আর না ঘটে সেই ব্যবস্থাই নিচ্ছে সরকার।

রোববার (২৯ সেপ্টেম্বর) দেশের উদ্দেশে যাত্রা করার আগে নিউইয়র্কে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর পলাতক খুনিদের ফেরত চেয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে চিঠি দিয়েছেন বলেও সাংবাদিকদের প্রশ্নোত্তরে জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে নেয়ার চেষ্টা অব্যাহত রয়েছে। তারা এসব দেশে লুকিয়ে আছে। মূলত আমি সেই বিষয়টি নিয়েই তাকে (মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প) চিঠি দিয়েছি।

গত (২৪ সেপ্টেম্বর) জাতিসংঘ মহাসচিব অ্যান্তোনিও গুতেরেসের মধ্যাহ্নভোজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কিছু সময় কথোপকথন হয় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের।

ওই দিন একই টেবিলে মধ্যাহ্নভোজ সারেন দুই নেতা। এ সময় প্রধানমন্ত্রী একটি ফাইল হস্তান্তর করেন মার্কিন প্রেসিডেন্টকে। সফরের শেষ দিন নিউইয়র্কে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শেখ হাসিনা খোলাসা করেন বিষয়টি।

এএস/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: