ফ্রিতে ব্রেকিং নিউজ এ্যালার্ট

খালিদ হাসান

বগুড়া প্রতিনিধি

সরকার নির্ধারিত ভাড়ার চেয়ে অতিরিক্ত ভাড়া আদায় বগুড়ায়

                       
প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, ১ জুন, ২০২০

দীর্ঘদিন পর বাসের দেখা মিললো বগুড়া-ঢাকা-রংপুর মহাসড়কে। অনুমতি পাওয়ার প্রথম দিনেই কাউন্টার গুলোতে ছিলো যাত্রীদের উপচে পড়া ভীর। কিন্তু সরকার নির্ধারিত ভাড়ার চেয়ে অতিরিক্ত ভাড়া আদায় করার অভিযোগ করেছেন অনেক যাত্রী। যদিও ভাড়া বেশি আদায়ের বিষয়ে কথা বলতে রাজি হয়নি কর্তৃপক্ষ।

মালিক-শ্রমিক নেতৃবৃন্দ জানান, অর্ধেক যাত্রী নিয়ে যাতায়াত করার কারণে নির্ধারিত ভাড়ার সাথে ৬০ শতাংশ ভাড়া যুক্ত করা হয়েছে। সে ক্ষেত্রে ঢাকার যাত্রীদের জন্য ৩৫০ টাকার স্থলে ৬০০ টাকা টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে। একজন যাত্রী ২টি সিট নিয়ে যাতায়াত করছে। এসি গাড়ির টিকেট গাড়ি মান ভেদে ৯০০ টাকা থেকে ১ হাজার ৬০০ টাকা নির্ধারণ করা হয়েছে। আজ সন্ধ্যায় বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ বিডি২৪লাইভকে জানান, টার্মিনাল পরিদর্শন করে মালিক-শ্রমিক ও বাসের যাত্রীদের সাথে কথা বলেছি।অনিয়ম করলে ব্যবস্থা নিবো।

এদিকে জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ, হাইওয়ে পুলিশ বগুড়া রিজিওনের পুলিশ সুপার শহিদ উল্লাহ্, সিনিয়র এএসপি ইবনে রায়হান, মোটর মালিক গ্রুপের নেতৃবৃন্দ শহরের বিভিন্ন টার্মিনাল পরিদর্শন করেছেন। তারা যাত্রী ও বাসে কর্মরতদের স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। এসময় হাইওয়ে পুলিশের পক্ষ থেকে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬১১৬৭৭১৯০, ০৯৬১১৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com