প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোলায়মান বাবু

সরিষাবাড়ী প্রতিনিধি

সরিষাবাড়ীতে ঈদ উল আজহায় ১০ কেজি করে চাল দিবে সরকার

   
প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, ৯ জুলাই ২০২০

ছবি: প্রতিকি

জামালপুরের সরিষাবাড়ীতে দূর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তরের ভিজিএফ কর্মসূচীর আওতায় আসন্ন পবিত্র ঈদ উল আজহা উপলক্ষ্যে বন্যা ও অনান্য দূর্যোগে আক্রান্ত ব্যক্তি ছাড়াও দুস্থ্য, অতি দরিদ্র ব্যক্তি ও পরিবারসহ ৩ শ্রেণির উপকার ভোগীদেরকে বিনামূল্যে ১০ কেজি করে চাল দেবে সরকার। এ উপলক্ষ্যে সরিষাবাড়ী উপজেলার ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ২৩৩৬৫ কার্ডের বিপরীতে ২০২.৮৪ মেঃ টন চাল বরাদ্ধ দিয়েছে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর। উক্ত বরাদ্ধের চাল সুষ্ঠ ভাবে বন্টন করার লক্ষ্যে বৃহস্পতিবার (৯ জুলাই) সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়ে।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ভিজিএফ কমিটির সভাপতি শিহাব উদ্দিন আহমদ সভাপতিত্ব করেন। এতে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও উপজেলা ভিজিএফ কমিটির সদস্য সচিব হুমায়ুন কবীর, ট্যাগ অফিসার উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ উল্লাহ, উপজেলা সমবায় অফিসার আব্দুল হালিম, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান শামস উদ্দিন, সাতপোয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু তাহের, যুবলীগ নেতা সাখাওয়াত হোসেন মুকুল প্রমুখ।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: